প্রকাশিত : ১০ জুন, ২০২১ ১৯:৪২

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে বগুড়ার শেরপুরে ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে বগুড়ার শেরপুরে ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন

যথাযথ সুরক্ষা নিশ্চিতপূর্বক শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে বগুড়ার শেরপুরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১০জুন) বেলা এগারোটায় শহরের স্থানীয় বাসস্ট্যান্ডে এই কর্মসূচি পালন করা হয়।সংগঠনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত কর্মসূচিতে ইশা ছাত্র আন্দোলনের নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষও এতে অংশ নেন।

ঈশা ছাত্র আন্দোলনের উপজেলা শাখার সভাপতি হাফেজ মুহা. হাশেম আলীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এইচএম ইব্রাহীম খলিল সিরাজীর সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ শেরপুর উপজেলা শাখার সভাপতি মীর মুহা. মাহমুদুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা ফাহিম উদ্দিন, ইসলামী যুব আন্দোলনের উপজেলা শাখার সভাপতি মুহা. আলীফ হোসাইন, ইশা ছাত্র আন্দোলন উপজেলা শাখার সাধারন সম্পাদক মুহা. শরিফ মাহমুদ, অর্থ ও কল্যাণ সম্পাদক হাফেজ মুহা. সিয়াম, মুহা. নাজমুল হক প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, দেশের সবকিছু সচল, কেবল শিক্ষা কার্যক্রম অচল। জাতির ভবিষ্যত আগামি প্রজন্মকে অন্ধকারে নিমজ্জিত করে রাখা হয়েছে। যথাযথ সুরক্ষা নিশ্চিতপূর্বক শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সরকারের সংশ্লিষ্ট দপ্তরের প্রতি আহবান জানানো হয়।

উপরে