প্রকাশিত : ১১ জুন, ২০২১ ১৭:০৪

বগুড়ায় করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ২৩

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ২৩

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। মৃত্যুর পাশাপাশি আবারো বগুড়ায় করোনা আক্রান্ত সংখ্যা বাড়তে শুরু করেছে। নতুন করে আক্রান্ত হয়েছে ২৩ জন।

বগুড়া সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানা গেছে, করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন, বগুড়া সদরের সেলিনা সুলতানা (৫৩), নাটোর সদরের আব্দুল খালেক (৬০) এবং জয়পুরহাট জেলার কালাই এলাকার সায়েদ আলী (৩৮)। এদের মধ্যে সেলিনা সুলতানা বুধবার বিকালে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে এবং টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে আব্দুল খালেক ও শুক্রবার ভোরে সায়েদ আলী মারা যান।

শুক্রবার দুপুরে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন জানান, জেলায় নতুন করে আবারো করোনার সংক্রমণ বেড়ে যাচ্ছে। জেলায় গত ২৪ ঘন্টায় (১০ জুন) ১৬৯ নমুনার ফলাফলে নতুন করে ২৩জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৩ দশমিক ৬০ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৬জন। নতুন আক্রান্ত ২৩ জনের মধ্যে সদরের ২২ জন ও একজন দুপচাঁচিয়ার বাসিন্দা। এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৪৮৭ জন এবং সুস্থতার সংখ্যা ১১ হাজার ৯৪২ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩ জনের মৃত্যু নিয়ে ৩২৬ জনে দাঁড়িয়েছে। বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২১৯জন।

 

উপরে