প্রকাশিত : ১২ জুন, ২০২১ ১৯:৫৬

বগুড়ার শেরপুরে হতদরিদ্র পরিবারের মাঝে বিনা মূল্যে চারচালা টিনের ঘর বিতরণ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরে হতদরিদ্র পরিবারের মাঝে বিনা মূল্যে চারচালা টিনের ঘর বিতরণ

বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে ও বেসরকারি সংস্থা  তারা পল্লী উন্নয়ন সংস্থার উদ্যোগে  বগুড়ার শেরপুর উপজেলায় হতদরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে চারচালা টিনের ঘর নির্মাণ করে দেয়া হয়েছে। শনিবার (১২জুন) বিকেলে উপজেলার সুঘাট ইউনয়িনের জয়লাআলাদী গ্রামের দরিদ্র কৃষক বিষা সরকারের হাতে ঘরের চাবি হস্তান্তরের মাধ্যমে এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্ধোধন করা হয়।

সংস্থার সভাপতি মোঃ শাহাদৎ হোসেন টুকুর সভাপতিত্বে এই উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু সাঈদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শেরপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সুলতান মাহমুদ, সুঘাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জিন্নাহ, ইউপি সদস্য আবু সাঈদ খান রঞ্জু, তারা পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ নজরুল ইসলাম, শিক্ষক আবু তালেব, সুঘাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ শরিফুল ইসলাম, ছাত্রলীগ নেতা ইমরান হোসেন বাপ্পী।

তারা পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ নজরুল ইসলাম জানান, বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে হতদরিদ্র ৫টি পরিবারের মাঝে উন্নত টিনের চারচালা ঘর নির্মাণ করে দেয়া হয়েছে।

উপরে