প্রকাশিত : ২ জুলাই, ২০২১ ১৫:৫৭

নওগাঁয় ২৪ ঘণ্টায় আরো ৩ জনের মৃত্যু, শনাক্ত ৪৯

অনলাইন ডেস্ক
নওগাঁয় ২৪ ঘণ্টায় আরো ৩ জনের মৃত্যু, শনাক্ত ৪৯

দিন দিন নওগাঁয় বেড়ে চলেছে করোনা সংক্রমণ ও মৃত্যুর হার। গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো তিন জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮৮ জনে। এছাড়াও গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৪৯ জনের শরীরে এই ভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে মোট আক্রান্ত হলেন ৪ হাজার ৬৪৯ জন।

শুক্রবার বেলা ১২টায় ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর-এ মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত বৃহষ্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার (২ জুলাই) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় আরটিপিসিআর থেকে ১১৮ জন নমুনার বিপরীতে ২১ জন এবং র‌্যাপিট এন্টিজেন পরীক্ষায় ৮৭ জনের বিপরীতে ২৮ জনের দেহে নতুন করে এই করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যা নতুন শনাক্তের হার ২৩ দশমিক ৯০ শতাংশ। একই সময়ের মধ্যে জেলায় একদিনে আরো তিন জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন সদর উপজেলায় ১জন ও  বদলগাছী ২ জন। ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ৩৯ জন সুস্থসহ মোট সুস্থ হয়েছে ৩ হাজার ২৭৯ জন।

নতুন শনাক্তের মধ্যে সদর উপজেলায় ২১জন, মান্দা উপজেলায় ৪জন, নিয়ামতপুর উপজেলায় ২জন, পোরশা উপজেলায় ৪জন, সাপাহার উপজেলায় ৩জন, পত্নীতলা উপজেলায় ৪জন, ধামুরহাট উপজেলায় ১জন, মহাদেবপুর উপজেলায় ৮জন, বদলগাছি উপজেলায় ২জন, রাণীনগর উপজেলায় ২জন এবং আত্রাই উপজেলায় ১জন।

উপরে