প্রকাশিত : ৩ জুলাই, ২০২১ ১৫:০৫

সৈয়দপুরে ফ্ল্যাক্সিলোড ও ফটোষ্ট্যাষ্ট দোকানে চুরি সংঘটিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে ফ্ল্যাক্সিলোড ও ফটোষ্ট্যাষ্ট দোকানে চুরি সংঘটিত

নীলফামারীর সৈয়দপুর শহরে একটি ফ্ল্যাক্সিলোড ও ফটোষ্ট্যাষ্ট দোকানে দিনে দুপুরে চুরি সংঘটিত হয়েছে। শুক্রবার দুপুরে সৈয়দপুর সরকারি কলেজ মোড়ের মিশু ফটোষ্ট্যাষ্ট দোকানে ওই চুরির ঘটনাটি ঘটে। চোরের দোকানের সার্টারে তালা ভেঙ্গে নগদ ৩০ হাজার টাকা  ও রিচার্জ কার্ডসহ ৬৫ হাজার টাকা নিয়ে গেছে। এ ঘটনায় দোকান মালিক শনিবার সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে বলা হয়, শহরের কুন্দল ডাঙ্গাপাড়ার মৃত. মতিয়ার রহমানের ছেলে মো. মোহসিন সরকার। সৈয়দপুর সরকারি কলেজ মোড়ে মিশু ফটোস্ট্যাষ্ট নামক তার একটি দোকান রয়েছে। ওই দোকানে ফটোকপির পাশাপাশি ফ্ল্যাক্সিলোড, বিকাশ, কম্পিউটার কম্পোজও করা হয়। প্রতিদিনের মতো ঘটনার দিন গত শুক্রবার সকালে তিনি দোকান খুলে বসেন। পরবর্তীতে দুপুর ১২ টার দিকে মালিক মোহসিন সরকার তার দোকান সার্টার তালাবদ্ধ করে পাশের মসজিদে শুক্রবারের জুমা নামাজ আদায় করতে যান। এরপর তিনি নামাজ আদায় শেষে যথারীতি ফিরে এসে দোকানের সার্টারে তালা দুইটি নেই এবং সার্টারও অর্ধেক খোলা দেখতে পান। এতে  করে তাঁর মনে সন্দেহ হয়। এ সময় তিনি  দোকানের ভেতরে ঢুকে ক্যাশ বাক্সে রাখা নগদ ৩০ হাজার টাকা ও ২৫ হাজার টাকার রিচার্জ কার্ড দেখতে না পেয়ে দোকান চুরির বিষয়টি নিশ্চিত হন।

সৈয়দপুর থানার গতকাল শনিবারের ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) জেসমিন দোকান চুরির ঘটনায় লিখিত অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেন। এদিকে, ব্যস্ততম সড়কের পাশের দিনে দুপুরে একটি দোকানের সার্টারের তালা ভেঙ্গে এ ধরনের চুরির ঘটনায় দোকান মালিকরা আতঙ্কিত হয়ে পড়েছেন।

 

উপরে