প্রকাশিত : ৩ জুলাই, ২০২১ ১৫:১৭

হরেক রকমের জুস, কফি ও চা নিয়ে আসছে আকবরিয়া লিমিটেডের দি ড্যান্সিং কাপ

হরেক রকমের জুস, কফি ও চা নিয়ে আসছে আকবরিয়া লিমিটেডের দি ড্যান্সিং কাপ

সরকারি বিধি-নিষেধ শিথিল হলে হরেক রকমের স্বাদ ও সাধ্যের মধ্যে জুস, কফি ও চা নিয়ে আসছে আকবরিয়া লিমিটেডের অঙ্গ-প্রতিষ্ঠান দি ড্যান্সিং কাপ। বাহারি নামে, বাহারি সাজে আর বাহারি স্বাদে জুস, কফি এবং চায়ের সমারোহ থাকবে এ শপে। শহরের দত্তবাড়ি এলাকায় বগুড়া ট্রেড সেন্টারের সম্মুখমুখে চালু হতে যাচ্ছে বিভিন্ন স্বাদের জুস, কফি ও চা।

মনোরম পরিবেশে, নান্দনিক সাজে সাজানো হয়েছে দি ড্যান্সিং কাপ। আনন্দঘন পরিবেশে এক চুমুকেই এমন সয়ম বেজে উঠবে রবীন্দ্রসঙ্গিত-নয়ন তোমারে পায় না দেখিতে, রয়েছ নয়নে নয়নে, হৃদয় তোমারে পায় না জানিতে, হৃদয়ে রয়েছ গোপনে। দি ড্যান্সিং কাপ এর দেয়ালে দেয়ালে থাকবে চিত্রপট। কারুকার্য ফুটিয়ে তোলা হবে। সে কারুকার্যে সকলেই মুগ্ধ হয়ে যাবে। সহপাঠি, বন্ধু-বান্ধব, পথচারী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীসহ সকল শ্রেণী পেশার মানুষই সাধ্যের মধ্যে স্বাদ নিতে পারবে মনোমুগ্ধকর এ শপে। পরিপাটি করে সাজানো শপটি যে কারো মনকাড়বে। কফির সাথে ফুলের কিম্বা নীল আকাশের যেমন মেলবন্ধন হয়ে থাকে, ঠিক তেমনি দি ড্যান্সিং কাপ শপটি জুস, কফি ও চা প্রিয়দের সাথে মেলবন্ধন গড়ে তুলবে। শুধু ব্যবসা নয়, সাধারণ মানুষের মনের মত করে যেন শপটি গড়ে উঠে সে দিকে নজর দেয়া হয়েছে। একটু যেন খোশ গল্পে জুস, কফি ও চায়ের কাপে চুমুক দিতে পারেন, পানীয় তৃষ্ণায় যেন মন ভরে উঠে ভোক্তার, সকলের অবয়বে সেজে উঠবে শপটি। এখানে থাকবে সাধ ও সাধ্যের মধ্যে স্বাদের খাবার।

দি ড্যান্সিং কাপ এ পাওযা যাবে, কোল্ড কফি, কোল্ড ম্যাকাসিনো, এ্যালমন্ড কফি, ক্যারামেল কফি, ভ্যানিলা কফি, ব্লাক কফি, কাপ্পাকসিনো কফি, ওয়াইপড কফি, ক্যারামেল ম্যাচিয়াটো কফি, ম্যাংগো স্মুথি জুস, পাইনএপেল জুস, আপেল জুস, ব্যানানা জুস, স্ট্রবেরী জুস, লেমন মাইন্ট জুস, মালাসা মিল্ক টি, থাই মিল্ক টি, জিঞ্জার মিল্ক টি, হানি টি, গ্রীন টি, আইস টি, পিওর গ্রীন টি, তুলসী টি, ব্লাক টি, মাল্টা টি, লেমন গ্রাস টি।

মানবতার ফেরিওয়ালা আকবরিয়া লিমিটেডের চেয়ারম্যান হাসান আলী আলাল জানান, দি ড্যান্সিং কাপ শপটি হবে আধুনিকমানের। সকলের সাথে সকলে মিলে রসনার তৃষ্ণা মেটাবে। যেখানে সাধ্যের মধ্যে স্বাদের পানীয় পরিবেশন করা হবে। আধুনিকতার সাথে খাপ খাইয়ে কর্মব্যস্ত মানুষগুলোর কথা মাথায় নিয়ে দি ড্যান্সিং কাপ শপটি যাত্রা শুরু করবে।

ছবি-ক্যাপশন: শহরের দত্তবাড়ি এলাকায় বগুড়া ট্রেড সেন্টারের সম্মুখমুখে আকবরিয়া লিমিটেডের অঙ্গ-প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করবে হরেক রকমের স্বাদ ও সাধ্যের মধ্যে জুস, কফি ও চায়ের সমারোহে দি ড্যান্সিং কাপ।

উপরে