প্রকাশিত : ৩ জুলাই, ২০২১ ১৫:২৮

সাপাহার আম বাজারে যানজট নিরসনে রেকার গাড়ী প্রদান

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
সাপাহার আম বাজারে যানজট নিরসনে রেকার গাড়ী প্রদান

আমের বাণিজ্যিক রাজধানী নওগাঁর সাপাহারে যানজট নিরসনে সাপাহার থানায় একটি রেকার গাড়ী প্রদান করলেন পুলিশ সুপার প্রকৌশলি আব্দুল মান্নান মিয়া।

জানা গেছে,বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,বাংলাদেশ পুলিশের অভিভাবক ইন্সপেক্টর জেনারেল  অব পুলিশ এবং নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলি আব্দুল মান্নান মিয়া বিপিএম এর ঐকান্তিক প্রচেষ্টায় নওগাঁ জেলার যানজট কমাতে সরকার একটি রেকার দিয়েছে, যা জেলার সকল উপজেলার যানজট কমাতে রেকারিং করবে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় সাপাহার জিরো পয়েন্টে যানজট নিরসনে গাড়ী প্রদানের বিষয়টি সাংবাদিদের জানান নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলি আব্দুল মান্নান মিয়া বিপিএম ।

তিনি জানান, নওগাঁ জেলা থেকে চাল,আম সাড়া দেশে যাচ্ছে এবং আম মৌসুমের জন্য রাস্তায় যানজট লেগে থাকায় জরুরি রুগির গাড়ী, চাউল,কাঁচা মাল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্রের গাড়ী সময় মত গন্তবে পৌঁছাতে পারে না। এই রেকার গাড়ীর সাহায্যে সহজেই যানজট নিরসন করা যাবে।

তিনি আরো বলেন, ফিটনেস বিহীন গাড়ি রাস্তায় নামালে,রং পার্কিং করে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করলে, গাড়ি পার্কিং করে চালক না থাকলে, ট্রাফিক আইন বিরোধী কাজ করলে ট্রাফিক পুলিশ গাড়িতে রেকারিং করবে এবং রেকারিং ফি দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল বিনয় কুমার, থানার ভারপ্রাপ্ত (তদন্ত) কর্মকর্তা আল মাহমুদ, এসআই নয়ন কুমার কর প্রমূখ।

 

উপরে