প্রকাশিত : ৩ জুলাই, ২০২১ ২০:০৭

কাহালুতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে ইউএনও মাছুদুর রহমান

কাহালু (বগুড়া) প্রতিনিধি
কাহালুতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে ইউএনও মাছুদুর রহমান

লকডাউনের ৩য় দিন শনিবার সকাল থেকেই বগুড়ার কাহালু পৌরসভা বিভিন্ন ইউনিয়নের হাট বাজারে গিয়ে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সেনাবাহিনীকে সঙ্গে নিয়ে ব্যাপক সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ করেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।

স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে ৬ ব্যক্তির ৪’শ ৫০ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রিদওয়ানুর রহমান।বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, বগুড়া সেনাবাহিনী ক্যাপ্টেন মাহথির, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, সেকেন্ড অফিসার মো. আবু শাহিন কাদির, এস আই মুকুল চন্দ্র বর্মন সহ সেনাবাহিনী ও পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ। এ রির্পোট লেখা পর্যন্ত কাহালু উপজেলার বিভিন্ন হাট বাজার সহ বিভিন্ন স্থানে ভ্রামামাণ আদালত পরিচালনা করছেন নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রিদওয়ানুর রহমান।

উল্লেখ্য যে, লকডাউনের ২য় দিনে ভ্রামামাণ আদালত পরিচালনা করেন ১১ ব্যক্তি ও বাবসায়ীর ১৯ হাজার ৯’শ টাকা জরিমানা করেছেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে সকাল খেকে সন্ধ্যা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

উপরে