প্রকাশিত : ৪ জুলাই, ২০২১ ২১:৫৪

সাপাহারে ৫ম শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার!

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
সাপাহারে ৫ম শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার!

নওগাঁর সাপাহারে জান্নাতুন (১৩) নামে ৫ম শ্রেণীর এক স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।জানা গেছে, উপজেলার কোচ কুড়িলিয়া পশ্চিম পাড়া গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে জান্নাতুন,  দক্ষিণ পাড়া গ্রামে নানার বাড়ীতে থেকে প্রায় ৬/৭ বছর যাবৎ লেখা পড়া করতো ।

রোববার (৪ জুলাই) সকালের খাবার খেয়ে বাড়ীর সদর দরজায় তালা লাগিয়ে তার নানা সাহেব আলী স্থানীয় দিঘী পাহাড়া দেওয়ার জন্য ও তার নানী গবাদি পশুর জন্য ঘাঁস কাটার জন্য মাঠে যায়। এসময় জান্নাতুন বাড়ীর পাশে খেলা করছিলো।পরে জান্নাতুন তার নানার কাছ থেকে বাড়ীর চাবি নিয়ে আসে। পরবর্তী সময়ে তার নানা দুপুর সোয়া ১ টার দিকে বাড়ীতে আসলে দরজায় ভিতর থেকে বন্ধ দেখে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে তালের তীরের সাথে ওড়না পেঁচিয়ে জান্নাতুনকে ঝুলতে দেখে।

তাৎক্ষণিক ভাবে স্থানীয় লোকদের সহায়তা নিয়ে ওড়না কেটে নিচে নামালে তার মৃতদেহ মাটিতে লুটিয়ে পড়ে।
এলাকাবাসী ও মেয়ের পরিবার জানান, মেয়েটির মানসিক সমস্যা ছিলো, মৃত্যুর কারণ হয়তো তার মানসিক সমস্যার জন্য হতে পারে।এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি। তবে রোববার বিকেলে সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল বিনয় কুমার ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আল মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ থানায় আনার প্রস্তুতি চলছিলো।

উপরে