প্রকাশিত : ৫ জুলাই, ২০২১ ১৫:৪৬

বানারীপাড়ায় পঙ্গু দোকানীকে মারধর

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
বানারীপাড়ায় পঙ্গু দোকানীকে মারধর

বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের আহম্মদাবাদ বেতাল গ্রামের পঙ্গু মুদি দোকানী মো. মাসুম সিকদার (৪৮) কে মারধর ও দোকানের মালামাল ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যপারে সোমবার ওই দোকানী বাদী হয়ে আহম্মদাবাদ বেতাল গ্রামের মৃত কাদের তালুকদারের ছেলে মো. টিপু তালুকদার কে বিবাদী করে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানাগেছে ৫ জুলাই সকাল সোয়া ১০টার দিকে টিপু পঙ্গু মাসুমের দোকানে মুদি পন্য ক্রয়ের জন্য যান। এ সময় তার কাছে বসুন্ধরা মোড়কের ১ লিটারের একটি সয়াবিন তেলের বোতলের মূল্য দোকানী ১ শত ৫০ টাকা চান। তবে ওই বোতলের লেভেলে মূল্য লেখা ছিলো ১৩৯ টাকা। এ নিয়ে দোকানী ও ক্রেতার মাঝে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে দোকানীকে মারধর ও মালামাল ফেলে দেয় ক্রেতা টিপু। তবে মারধরের বিষয়টি অস্বীকার করে তেলের অতিরিক্ত মূল্য চাওয়া নিয়ে বাকাবতন্ডার কথা স্বীকার করেন ক্রেতা টিপু। এদিকে দোকানী মাসুম সিকদার অভিযোগ করেন কেবল তাকেই মারধর নয় তার বৃদ্ধ শ্বশুর নূর ইসলামকেও মারধর করার হুমকী দিয়েছিলো টিপু। দোকানী আরও জানান, টিপুর কাছে পূর্বের অনেক টাকা পাওনা আছে যা চাইতে গেলেই সে দেখে নেয়ার হুমকী দেয়াসহ অকথ্য ভাষায় গালাগাল করেন।

এদিকে লিখিত অভিযোগ পেয়ে থানার এএসআই সমীরণ ঘটনাস্থল পরিদর্শণ করেন। এ প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হেলাল উদ্দিন বলেন তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

উপরে