প্রকাশিত : ৬ জুলাই, ২০২১ ১৫:৫২
কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

আত্রাইয়ে লকডাউনের ৬ষ্ঠ দিনে বেড়েছে লোক সমাগম-যান চলাচল

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি
আত্রাইয়ে লকডাউনের ৬ষ্ঠ দিনে বেড়েছে লোক সমাগম-যান চলাচল

নওগাঁর আত্রাইয়ে করোনা বিস্তার রোধে চলমান সর্বাত্মক লকডাউনের ৬ষ্ঠ দিনে প্রশাসনিক তৎপরতার মাঝে লোক সমাগম ও যান চলাচল বৃদ্ধি পেয়েছে।

চলমান সর্বাত্মক লকডাউনের প্রথম চার দিন ফাঁকা রাস্তা এবং প্রায় জন সমাগত শুন্য থাকলেও গত সোমবার থেকে ব্যাংকিং লেনদেন শুরু হওয়ায় রাস্তায় যানবাহন এবং লোক সমাগম বেশি চোখে পড়েছে।

পুলিশের পক্ষ থেকে বিভিন্ন মোড়ে মোড়ে চেকপোষ্টের মাধ্যমে জিজ্ঞাসা করা হচ্ছে। সেইসাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম এর নেতৃত্বে বিজিবি এবং সহকারী কমিশনার(ভূমি) মনজুরুল আলম এর নেতৃত্বে সেনাবাহিনী টহল অব্যাহত রয়েছে। পাশাপাশি উপজেলা প্রশাসনের উদ্যোগে নিয়মিত মাস্ক পরি স্বাস্থ্যবিধি মেনে চলি, অপ্রয়োজনে বাড়ীর বাহিরে বের না হই মর্মে মাইকিং অব্যাহত রয়েছে।

পথচারী রুবেল হোসেন জানান, বিধিনিষেধের শুরু থেকে বাড়ীতে ছিলাম। প্রয়োজনীয় জিনিস কিনতে বাজারে আসতে পুলিশি বাধার মুখে পড়তে হলো।

পথচারী রবিউল জানান, শুরু থেকে বাড়ীতে ছিলাম আজ টাকা তুলে ডিপিএস দেয়ার জন্য সোনালী ব্যাংকে গিয়েছিলাম। জরুরী প্রয়োজন না পরলে বাড়ীর বাহিরে বের হতাম না।

ওসি আবুল কালাম আজাদ বলেন, পুলিশি তল্লাশি অব্যাহত রেখেছি। নিষেধাজ্ঞা চলাকালীন তা অব্যাহত থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম বলেন, এসিল্যান্ড, সেনাবাহিনী, বিজিবি, স্বেচ্ছাসেবক সমন্বয়ে অভিযান এবং জরিমানা অব্যাহত রেখেছি। বিধিনিষেধ পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে। এসময় মাস্ক পরতে, অপ্রয়োজনে বাড়ীর বাহিরে বের না হতে, স্বাস্থ্যবিধি ও সরকারী নির্দেশনা মেনে চলার আহবান জানান।

 

উপরে