প্রকাশিত : ৬ জুলাই, ২০২১ ২২:০৯

কোভিড-১৯ মোকাবিলা করতে বগুড়ার মৃত চি‌কি‌ৎসক‌কে পদায়ন

ষ্টাফ রিপোর্টার
কোভিড-১৯ মোকাবিলা করতে বগুড়ার মৃত চি‌কি‌ৎসক‌কে পদায়ন

কোভিড-১৯ মোকাবিলা করতে জীবেশ কুমার প্রামাণিক না‌মের এক মৃত চিকিৎসককে বগুড়ার ২৫০ শয্যা বিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতালে পদায়ন করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়!  সোমবার (৫ জুলাই) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ থেকে জারি করা প্রজ্ঞাপন থেকে এতথ্য জানা যায়।
ডাঃ জীবেশ কুমার প্রামাণিক  বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের রেসপিরেটরি মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ছি‌লেন। তি‌নি ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে চলতি বছরের ৬ জানুয়ারি ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এর আ‌গে সোমবার (৫ জুলাই) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপ-সচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে কোভিড-১৯ অতিমারি সুষ্ঠুভাবে মোকাবিলা এবং জনসেবা নিশ্চিত করতে বিসিএস স্বাস্থ্য ক্যাডারের কর্মকর্তাদের মধ্যে ৪৩ জন চিকিৎসককে বগুড়ার ২৫০ শয্যা বিশিষ্ঠ জেলা হাসপাতালে সংযুক্তিতে পদায়ন করা হয়।
এই প্রজ্ঞাপনের ১৫ নং ক্রমিকে ডা. জীবেশ কুমার প্রামাণিকের নাম রয়েছে।
বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এটিএম নুরুজ্জামান সঞ্চয় বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের জারিকৃত প্রজ্ঞাপন আমরা হাতে পেয়েছি। সেখানে একজন মৃত চিকিৎসকের নাম রয়েছে। আমরা বিষয়টি স্বাস্থ্য মন্ত্রণালয়কে অবহিত করবো।

উপরে