প্রকাশিত : ৮ জুলাই, ২০২১ ২২:৩৯

রাজীবপুরে করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু

রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি
রাজীবপুরে করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু

রাজীবপুর উপজেলায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে রায়হানুল ইসলাম(৫৩) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে।

রায়হানুল ইসলাম উপজেলার সবুজবাগ গ্রামের বাসিন্দা। পারিবারিক সূত্রে জানা গেছে, গত ১০ দিন থেকে তিনি সপরিবারে সর্দি, জ্বর ও কাশিতে ভুগছিলেন।

আজ বৃহস্পতিবার তার শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে তাকে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে তার চিকিৎসা শেষে আরও উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ রেফার্ড করে চিকিৎসকরা।পরে এম্বুলেন্স যোগে ময়মনসিংহ যাওয়ার পথেই মৃত্যু বরণ করেন তিনি।

রাজীবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সরওয়ার জাহান বলেন,আমাদের এখানে অক্সিজেন এর সুব্যবস্থা এবং করোনার উন্নত চিকিৎসা সামগ্রী নেই।তাই উনাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহে রেফার্ড করা হয়েছিলো কিন্তু পথিমধ্যেই তার মৃত্যু হলো।

রায়হানুল ইসলাম জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের কাউনিয়ারচর এম এল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

শিক্ষক ও ব্যাক্তি হিসেবে সকলের কাছে অত্যান্ত জনপ্রিয় ছিলেন তিনি। মৃত্যু কালে তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়ে আত্মীয়স্বজন সহ অসংখ্য গুণগ্রাহ রেখে গেছেন।

আজ রাত ১০ টায় কাউনিয়ারচর এম এল উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

উপরে