প্রকাশিত : ১১ জুলাই, ২০২১ ২২:৩৩

সৈয়দপুরে ২৮ পিস ইয়াবাসহ এক চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে ২৮ পিস ইয়াবাসহ এক চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নীলফামারীর সৈয়দপুরে ২৮ পিস ইয়াবাসহ এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববার (১১ জুলাই) দুপুরে শহরের আতিয়ার কলোনী ডিআইবি রোড়ের মন্দির লেন থেকে নাসিম (২৮) নামের ওই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার ব্যবহ্নত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।
 পুলিশ সূত্র জানায়, ঘটনার দিন গতকাল  রোববার দুপুরে চিহ্নিত মাদক ব্যবসায়ী নাসিম (২৮) শহরের উল্লিখিত এলাকায় একটি টিভিএস মোটরসাইকেল নিয়ে অবস্থান করছিল। আর এ সময়  সৈয়দপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. নুর আমিন ওই এলাকা দিয়ে  যাচ্ছিলেন। এ সময়  মাদক ব্যবসায়ী নাসিমকে শহরের উল্লিখিত এলাকায় অবস্থান করতে দেখে সন্দেহ হয় তার। তিনি তৎক্ষণাৎ সৈয়দপুর থানায় খবর দেন। পরবর্তীতে থানার উপ-পরিদর্শক (এসআই) লক্ষ্নী নারায়ন ও সহকারি উপ-পরিদর্শক মো. শহিদুল ইসলাম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মাদক ব্যবসায়ীকে সেখানে অবস্থান করতে দেখে  জিজ্ঞাসাবাদ করেন।  এ সময়  তাকে জিজ্ঞাসাবাদে তাঁর কথাবার্তা অসংলগ্নতা পায় পুলিশ সদস্যরা। পরে তার শরীর তল্লাশি করে পরণের প্যান্টের প্যাকেট থেকে ২৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ সময় মাদক ব্যবসায়ীর ব্যবহৃত একটি টিভিএস মোটরসাইকেলও জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী নাসিম শহরের রসুলপুর এলাকার মৃত. আবুল কালাম মুন্সীর ছেলে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সৈয়দপুর থানায় অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান ২৮ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গ্রেপ্তার মাদক নাসিমকে আদালতে মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

উপরে