প্রকাশিত : ১৩ জুলাই, ২০২১ ১৫:৪১

শিবগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পেলেন ১০০ জন প্রতিবন্ধী

বগুড়া(সদর)প্রতিনিধি
শিবগঞ্জে প্রধান মন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পেলেন ১০০ জন প্রতিবন্ধী

বগুড়ার শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রীর করোনা কালীন বিশেষ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা আনুষ্ঠানিক ভাবে ১০০জন প্রতিবন্ধীদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী পেয়ে প্রতিবন্ধীরা আবেগ প্রবন হয়ে বলেন, এমনিতেই প্রতিবন্ধীরা সমাজে অবহেলিত ব্যক্তি হিসাবে গণ্য হয়ে রয়েছে। করোনা কালীন সময়ে কিছু প্রতিবন্ধী দিন মজুরের কাজ করলেও করোনার কারণে কর্মহীন হয়ে পড়েছে। আবার কিছু প্রতিবন্ধী ভিক্ষাভিত্তি করে জীবিকা নির্বাহ করলেও তাদের এখন দুঃসময় চলছে। অভাবের কারণে মানুষ দান করতেও ভুলে গেছে। সরকার প্রদত্ত প্রতিবন্ধী ভাতা ও সরকারি সাহায্য সহযোগিতা পেয়ে এখন আর আমাদের ভিক্ষা ভিত্তি করতে হয় না। এই সরকারের আমলে অনেক প্রতিবন্ধী ব্যবসার জন্য পেয়েছে মালামাল সহ দোকান। তাই তারা এই সরকারের সাফল্যের জন্য সকলকে সার্বিক ভাবে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আজিজুল হক, প্রতিবন্ধীদের মধ্যে সংগঠনের সভাপতি কোহিনুর ইসলাম,  সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।

উপরে