প্রকাশিত : ১৩ জুলাই, ২০২১ ১৫:৫২

নওগাঁয় পুকুর থেকে মুয়াজ্জিনের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক
নওগাঁয় পুকুর থেকে মুয়াজ্জিনের মরদেহ উদ্ধার

নওগাঁয় হাত বাঁধা অবস্থায় পুকুর থেকে কুদ্দুস হোসেন (৫২) নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার চকচাঁপাই এলাকার মেসার্স সীমানা ব্রিকস নামের একটি ইটভাটার পাশের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

কুদ্দুস চকচাঁপাই গ্রামের মৃত মজি মণ্ডলের ছেলে। কুদ্দুস হোসেন স্থানীয় মসজিদের মুয়াজ্জিনের দায়িত্বে ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার বিকেলে শৈলগাছী বাজারে যাওয়ার কথা বলে তিনি বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা তাকে বিভিন্ন জায়গায় খুঁজেও সন্ধান পাননি। সকালে সীমানা ব্রিকস ইটভাটায় কাজ করতে আসা শ্রমিকরা পুকুরে মরদেহ ভাসতে দেখে স্বজনদের খবর দেন। তারা গিয়ে মরদেহ শনাক্ত করেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, নিহত ওই ব্যক্তির মরদেহ হাতমোড়া (শরীরের পেছনে বাঁধা) অবস্থায় পুকুরে ভাসতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

তিনি আরো জানান, মরদেহের ডান চোখের পাশে ধারালো কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাঁকে মারধর করে হাত বেঁধে লাশ পুকুরে ফেলে দেয়। হত্যাকারীদের শনাক্ত করতে এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

উপরে