প্রকাশিত : ১৩ জুলাই, ২০২১ ১৬:৫০

বগুড়ায় করোনায় ক্ষতিগ্রস্থ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় করোনায় ক্ষতিগ্রস্থ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বগুড়া শহরের চেলোপাড়ায় রাজাবাজার আড়ৎদার ও সাধারণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজের নিজস্ব উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে সাধারণ মানুষের হাতে এই খাদ্যসামগ্রী তুলে দেন বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের এই ক্রান্তিকালে খেঁটে খাওয়া মানুষগুলো অত্যন্ত চিন্তাগ্রস্থ অবস্থায় দিন কাটাচ্ছে। কিন্তু বর্তমান পরিস্থিতিতে জীবিকার চাইতেও জীবনকে বাঁচানো দরকার কারণ নিজেদের একটি ভুলে প্রাণঘাতি এই ভাইরাসে নিজেদের পুরো পরিবার সংক্রমিত হতে পারে। তাই তিনি বলেন, বৃহত্তর স্বার্থে সাময়িক কষ্ট হলেও সরকারি নির্দেশনা সকলকে কঠোরভাবে মানতে হবে যা বাস্তবায়নে পুলিশ সদস্যরা নিজেদের সর্বোচ্চ প্রয়াস চালিয়ে যাচ্ছে। অনুষ্ঠানে তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি অসহায়দের জন্যে সমাজের সকলকে এগিয়ে আসতে হবে সেখানে চেলোপাড়ায় খাদ্যসামগ্রী বিতরণের আয়োজকদের প্রতি তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সঞ্জু রায়ের সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফয়সাল মাহমুদ, বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সাধারণ সম্পাদক ডেন্টিস্ট সুজিত তালুকদার, জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, বিশিষ্ট ব্যবসায়ী রাজু আহম্মেদ প্রমুখ। অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে পর্যায়ক্রমে শতাধিক মানুষের মাঝে চাল, ডাল, তেল, লবণ, আলু ইত্যাদি সম্বলিত খাদ্যসামগ্রীস্বরুপ একটি করে ব্যাগ বিতরণ করা হয়।

উপরে