প্রকাশিত : ১৪ জুলাই, ২০২১ ১৫:২২

রামেক হাসপাতালে আবারও ২৫ মৃত্যু

অনলাইন ডেস্ক
রামেক হাসপাতালে আবারও ২৫ মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আবারও ২৫ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) সকাল ৮টা থেকে বুধবার (১৪ জুলাই) সকাল ৮টার মধ্যে তারা মারা যান।

রামেক হাসপাতালে ২৪ ঘণ্টায় এটিই সর্বোচ্চ মৃত্যু। এর আগে গত ২৯ জুন সর্বোচ্চ ২৫ জন মারা গিয়েছিলেন। হাসপাতালে চলতি জুলাই মাসে এ পর্যন্ত ২৪৮ জনের মৃত্যু হলো। আর গত জুনে মারা গেছেন ৪০৫ জন।

বুধবার হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, নতুন করে মারা যাওয়া ২৫ জনের মধ্যে ১৫ জন পুরুষ ও ১০ জন নারী ছিলেন। এর মধ্যে ১২ জনের বাড়ি রাজশাহীতে। এছাড়া চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও পাবনার তিনজন করে, নওগাঁর দুইজন এবং কুষ্টিয়া ও যশোরের একজন করে রোগী মারা গেছেন।

মৃতদের মধ্যে সাতজন করোনা পজিটিভ ছিলেন। আর উপসর্গ নিয়ে মারা গেছেন ১৪ জন। এছাড়া করোনা নেগেটিভ হলেও শারীরিক নানা জটিলতায় মারা গেছেন অন্য চারজন।

হাসপাতাল পরিচালক শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৭২ জন। আর সুস্থ হয়েছেন ৫৪ জন। বুধবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন ৫০০ জন। হাসপাতালে মোট করোনা ডেডিকেটেড শয্যা ৪৫৪টি।

উপরে