প্রকাশিত : ১৪ জুলাই, ২০২১ ২২:১২
বগুড়ার শেরপুরে আলোচিত আসাদুল হত্যাকাণ্ড

খুনিরা অধরা,গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
খুনিরা অধরা,গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

বগুড়ার শেরপুরে আলোচিত আসাদুল ইসলাম খুনের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার (১৪জুলাই) দুপুরের পর উপজেলার খামারকান্দি ইউনিয়নের পারভবানীপুর আমতলা বাজার নামক স্থানে গ্রামীণ সড়কের দু’পাশে দাঁড়িয়ে নিহতের স্বজন ও এলাকার সহস্রাধিক নারী-পুরুষ এই কর্মসূচি পালন করেন।

ঘন্টাব্যাপি চলা ওই মানববন্ধনে অংশ নিয়ে নিহতের স্ত্রী মোছা. শিউলী আক্তার অভিযোগ করেন বলেন, খুনিরা প্রকাশ্যেই ঘুরছে। অথচ পুলিশ তাদের খুঁজে পাচ্ছে না। এতে করে খুনিরা আরও বেপরোয়া হয়ে উঠেছে। এছাড়া মামলা আপোষ-রফা করার জন্যও চাপ দিচ্ছে।অন্যথায় হামলা-মামলার হুমকি-ধামকিও দিচ্ছেন তারা। এ অবস্থায় চরম নিরাপত্তাহীনতার মধ্যে দিনাতিপাত করছি। তাই স্বামীর হত্যাকারীদের গ্রেপ্তারপূর্বক ফাঁসির দাবি জানান তিনি।
এসময় মেয়ে সানজিদা আক্তার শিমুও তার যৌতুকলোভী খুনি স্বামীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন, তাকে অপহরণ করে জোরপূর্বক বিয়ে করে ঘাতক সাব্বির হোসেন। এরপর থেকেই যৌতুকের জন্য তাকে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করে আসছিল। একপর্যায়ে আমার বাবার কাছেও যৌতুক দাবি করে না পেয়ে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। আমি ঘাতক স্বামী ও তার সহযোগীদের বিচার ও ফাঁসির দাবি করছি। এছাড়া একই দাবি জানিয়ে বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য আব্দুল্লাহ সেখ, সমাজসেবক আব্দুস সালাম, আব্দুস সাত্তার, মামুনুর রশিদ, রুবেল সরকার, বাবলু মিয়া, নুরুজ্জামান মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, জামাইয়ের ছুরিকাঘাতে শুশ^র আসাদুল ইসলাম নিহত হন। এ ঘটনায় থানায় হত্যা মামলা নেওয়া হয়েছে। সেইসঙ্গে মামলার মুল আসামি ঘাতক সাবির হোসেনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। মামলায় অভিযুক্ত অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে দাবি করেন তিনি।

উপরে