প্রকাশিত : ১৭ জুলাই, ২০২১ ১৬:৫৪

বগুড়ার শিবগঞ্জে ১০১ বোতল ফেন্সিডিল সহ ৩ নারী মাদক ব্যবসায়ী আটক

অনলাইন ডেস্ক
বগুড়ার শিবগঞ্জে ১০১ বোতল ফেন্সিডিল সহ ৩ নারী মাদক ব্যবসায়ী আটক

বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ১০১ বোতল ফেন্সিডিল নিয়ে ঢাকা যাওয়ার জন্য মোকামতলা ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকা থেকে ৩ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দিনাজপুরের হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী মীম খাতুন (২৫), একই গ্রামের আব্দুল মতিনের স্ত্রী রহিমা খাতুন (২৭), একই গ্রামের ইয়াকুব আলীর স্ত্রী মেরিনা খাতুন (৩৫)কে ১০১ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ মাদক ফেন্সিডিল বহন করার অপরাধে পুলিশ তাদের গ্রেফতার করে।

থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, গ্রেফারকৃত নারী মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। ঈদ উপলক্ষে ফেন্সিডিলের চাহিদা ও মূল্য বৃদ্ধির কারণে হিলি থেকে তারা ফেন্সিডিল নিয়ে ঢাকায় উচ্চ মূল্যে বিক্রি করতো।বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। মাদক চোরাকারবারীরা যেই হোক যুব সমাজকে রার্থে তাদের ছাড় দেওয়া হবে না। সেই প্রেক্ষিতে মাদক বিরোধী অভিযানে দেশকে মাদক মুক্ত করতে শিবগঞ্জ থানা পুলিশের নিয়মিত টহল অব্যাহত আছে। এর ধারাবাহিকতায় উল্লেখিত মাদক সহ ৩নারী মাদক ব্যবসায়ীকে আটক করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

উপরে