প্রকাশিত : ১৮ জুলাই, ২০২১ ১৪:৫০

ক‌রোনা রোগী‌দের সেবায় বগুড়ায় উদীচী'র মান‌বিক কার্যক্রম শুরু

ষ্টাফ রিপোর্টার
ক‌রোনা রোগী‌দের সেবায় বগুড়ায় উদীচী'র মান‌বিক কার্যক্রম শুরু
বগুড়ায় করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রী অক্সিজেন সেবা, ফ্রী টেলি মেডিসিন, ফ্রী টিকা রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করা হ‌য়ে‌ছে।
 
উদীচী শিল্পী গোষ্ঠী বগুড়া জেলা সংসদের আয়োজনে আজ রবিবার বেলা ১১টায় বগুড়া সাতমাথা টেম্পল রোডস্থ উদীচী কার্যালয়ে এর উ‌দ্বোধন করা হয়। 
 
উদীচী বগুড়া জেলা সংসদের সভাপতি মুক্তিযোদ্ধা মাহমুদুস সোবহান মিন্নু অনুষ্ঠা‌নের সভাপ‌তিত্ব ক‌রেন। উদীচী বগুড়া জেলা সংসদের সাধারণ সম্পাদক শহিদুর রহমান বিপ্লবের সঞ্চালনায় কার্যক্রমের উদ্বোধন করেন বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন।    
 
অনুষ্ঠানে মাহমুদুল আলম নয়ন ব‌লেন, উ‌দীচীর এই উ‌দ্যোগ মানুষ‌কে বাঁচা‌নোর ক্ষে‌ত্রে সাহস যোগা‌বে। সাধারণ মানু‌ষের জন‌্য এই উ‌দ্যোগ আই‌সিইউ এর ম‌তো কাজ করবে। অন‌্যান‌্য সংগঠনেরও উ‌চিত এরকম উ‌দ্যোগ গ্রহণ করা। 
 
অন‌্যা‌ন্যের ম‌ধ্যে বক্তব্য রাখেন, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, বগুড়া জেলা খেলাঘর আসর ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাাধারণ সম্পাদক জে এম রউফ, জেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহনিয়াজ কবির খান পাপ্পু, উদীচী বগুড়া জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক সনি কর্মকার, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ।
 
বক্তারা বলেন- দেশ যখন করোনায় আক্রান্ত, হাসপাতালে শয্যা সংকট, অক্সিজেনের জন্য মানুষের হাহাকার, এই সময় ঘরে বসে থাকার নয়। বগুড়া উদীচী তাই সর্বোচ্চ সামর্থ নিয়ে কোভিড-১৯ আক্রান্ত মানুষের পাশে দাঁড়ানোর যে কার্যক্রম শুরু করেছে তা মান‌বিক দৃষ্টান্ত। 
 
বগুড়ায় উদীচীর কোভিড-১৯ এর সেবা কার্যক্রমের সহযোগিতা পেতে 01711135473 ও  01711119556 মোবাইল নম্বরে‌ যোগা‌যোগ কর‌তে হবে।
 
 
 
উপরে