প্রকাশিত : ৩১ জুলাই, ২০২১ ১৭:৩৮

আদমদীঘিতে নবম শ্রেণীর ছাত্রীকে খালার বাসায় নিয়ে ধর্ষন

আদমদীঘি(বগুড়া)সংবাদদাতা
আদমদীঘিতে নবম শ্রেণীর  ছাত্রীকে খালার বাসায় নিয়ে ধর্ষন

বগুড়ার আদমদীঘিতে নবম শ্রেণীর স্কুল পড়ুয়া ছাত্রীকে ফিল্মের স্টাইলে মোটরসাইকেল যোগে অপহরন করে নওগাঁয় খালার বাসায় নিয়ে ধর্ষন করে।

এঘটনায় শনিবার আদমদীঘি থানায় একটি ধর্ষন মামলা দায়ের হয়েছে। ধর্ষক সুলতান মোল্লা (১৯) কে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। সে পলাতক রয়েছে বলে পুলিশ জানায়।

জানাযায়, আদমদীঘির মালশন গ্রামের জয়নাল আবেদীন চাকুরী সুবাদে ঢাকার নারায়নগঞ্জে সপরিবারে বসবাস করেন। ঈদের ছুটির কারনে পরিবারকে নিয়ে ঈদ কাটাতে গ্রামের বাড়ী উপজেলার মালশন গ্রামে বেড়াতে আসে। জয়নাল আবেদীনের কন্যা  ও সান্তাহার  পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণী স্কুল পড়–য়া ছাত্রী ও তার বোনকে বাড়ীতে রেখে। বাদীর ভাসুর জাহাঙ্গীর আলমের বাসা বগুড়ায় বেড়াতে যাই। গত (২৭ জুলাই) মঙ্গলবার দুপুরে  ভিকটিম সান্তাহার উপহার মার্কেটে কেনাকাটা করতে গেলে  আসামী  সুলতান মোল্লা মোবাইল ফোনে কৌশলে জেনে নেয় সে কোথায় আছে। এরপর উপহার মার্কেটের সামনে রাস্তার উপর থেকে  মোটরসাইকেল যোগে অপহরন করে নিয়ে  নওগাঁয় আসামীর খালার বাসায় নিয়ে ধর্ষন করে।  স্কুলছাত্রী চিৎকার করলে আসামী পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে ভিকটিমকে তার পরিবারের নিকট পৌছে দেয়। এব্যাপারে ভিকটিমের মা  পান্না বেগম বাদী হয়ে থানায় ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বলেন, ধর্ষন ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামী পলাতক তবে গ্রেফতারের চেষ্ঠা চলছে।

 

উপরে