প্রকাশিত : ২০ আগস্ট, ২০২১ ১৫:৩১

বগুড়ায় করোনা এবং উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক
বগুড়ায় করোনা এবং উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু

বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় এবং উপসর্গ নিয়ে আরো ১১ জনের মৃত্যু হয়েছে। জেলার তিনটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদের মধ্যে ৪জন করোনা পজিটিভ শনাক্ত হয়ে এবং অন্য ৭ জন করোনা উপসর্গ নিয়ে মারা যান।

করোনায় মারা যাওয়া ৪জনের মধ্যে বগুড়ার ৩জন। তারা হলেন- শাজাহানপুরের মাজেদা বেগম(৫৫), গাবতলীর মাহবুবুর রহমান(৬২) এবং সদরের সান্তনা খাতুন(৩৪)। এছাড়া বাকি একজন গাইবান্ধা জেলার। আজ শুক্রবার ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা.মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 

১৯ আগষ্ট শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৫জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। একই কলেজের জিন এক্সপার্ট মেশিনে ২জনের এবং এন্টিজেন পরীক্ষায় ২জন করোনা পজিটিভ ছিলেন। বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১০জনের পজিটিভ এসেছে।

গত ২৪ ঘন্টায়  মোট ২৬৪টি নমুনার নতুন আক্রান্ত হয়েছে ৩৯ জন। এর মধ্যে সদরের ২৮, গাবতলীর ৫, কাহালুর ৩, শেরপুর, আদমদীঘি ও শিবগঞ্জে একজন করে আক্রান্ত হয়েছেন।

আজ শুক্রবার সকালে সর্বশেষ ফলাফল পাওয়া পর্যন্ত বগুড়ায় করোনাভাইরাসে মোট আক্রান্ত ২০৫৮৯ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯৪৬৪ জন। মৃত্যু ৬৪৫ জন। এখন চিকিৎসাধীন রয়েছে ৪৯০ জন।

উপরে