প্রকাশিত : ২৩ আগস্ট, ২০২১ ১৭:৪২

জাতীয় শোক দিবস উপলক্ষে পঞ্চগড় পৌর আ.লীগের শোকর‌্যালী ও আলোচনা সভা

পঞ্চগড় প্রতিনিধি
জাতীয় শোক দিবস উপলক্ষে পঞ্চগড় পৌর আ.লীগের শোকর‌্যালী ও আলোচনা সভা

জাতীয় পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পঞ্চগড়ে শোকর‌্যালী ও আলোচনা সভা করেছে পৌর আওয়ামীলীগ।

সোমবার বিকেলে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাটের নেতৃত্বে জেলা শহরে একটি শোকর‌্যালী বের করা হয়। জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে শোকর‌্যালীটি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। শোকর‌্যালীতে আওয়ামীলীগসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করে। পরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান।

আলোচনা সভায় প্রধান বক্ত্য হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট। পঞ্চগড় পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী আল তারিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর উজ্জলের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন সহ সভাপতি আবু তোয়বুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি আবু মো: নোমান হাসান, সাধারণ সম্পাদক সাদমান সাকিব পাটোয়ারী প্লাবন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আকতারুজ্জামান আকতার, জেলা স্বেচ্ছাসেবকলীগের মহিলা বিষয়ক সম্পাদক আকতারুন নাহার সাকীসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ ও
সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। 

উপরে