প্রকাশিত : ২৫ আগস্ট, ২০২১ ১৬:২৬

বগুড়ায় আকবরিয়া স্ন্যাকস এর শুভ শুরু

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় আকবরিয়া স্ন্যাকস এর শুভ শুরু

সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে পাল্টে যাচ্ছে সভ্যতার রুপ। পাল্টে যাচ্ছে তার পারিপার্শ্বিক জীবন ব্যবস্থা। নতুন শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় তৃতীয় বিশ্বে একটি উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশেও প্রস্তুতি চলছে নিজেকে আত্মমর্যাদাশীল জাতি হিসেবে সম্মানজনক স্থানে প্রতিষ্ঠা করতে। পৃথিবী বদলে যাচ্ছে। নতুন পৃথিবী নতুন স্বপ্ন। পৃথিবীর মানুষ এই নতুন স্বপ্নে বিভোর। নতুন জীবন দর্শনের মুল কথাই হচ্ছে জীবনকে ঋদ্ধ ও পুরিপূর্ণ করা। সে জন্যই এত আয়োজন, এত উদ্যোগ, এত শ্রম, এত সাধনা, দিন বদলের চিন্তা-ভাবনা ও আগ্রহ। বর্তমান পৃথিবীর মানুষও এ অবিরাম অব্যাহত প্রয়াস উদ্যোম ও শ্রম সাধনাকেই বেছে নিয়েছে। 

এরই অংশ হিসেবে বুধবার দুপুরে বগুড়ার জলেশ্বরীতলায় আকবরিয়া লিমিটেডের অঙ্গ-প্রতিষ্ঠান আকবরিয়া স্ন্যাকস এর শুভ যাত্রা শুরু হলো। উক্ত অঙ্গ-প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় শফিউল আলম সুহাস। 

প্রতিষ্ঠানের চেয়ারম্যান হাসান আলী আলালের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জলেশ্বরীতলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এডোনিস বাবু তালুকদার, ডা.আলী আহম্মেদ আলম, আকবরিয়া লিমিটেডের পরিচালক শাহ নুর ইসলাম, সিটিও এন্ড বিজনেস এনালিস্ট আন্দালিবুর রহমান, জিএম মনোতোষ দাস, বিজনেস হেড মিন্টু রঞ্জন সরকার, ডিজিএম আমিনুল ইসলাম আখি, জিল্লুর রহমান, আলমগীর হোসেন, এজিএম শামীম তালুকদার, হেড অব সেলস রমজান আলী, অফিসার এইচ আর এডমিন রোমানা আক্তার মেডোরি, পার্চেস কো-অর্ডিনেটর হারুন অর রশিদ, বিজনেস ডেভেলপমেন্ট অফিসার দিপক কুমার কুন্ডু, লিমো ইন্টেরিয়র ডেকোর এর স্বত্তাধিকারী লিটন সরকার লিটু, ইঞ্জিনিয়ার তালুকদারসহ প্রমুখ। 

যুগান্তরের স্বপ্ন ও সাধনা আবালবৃদ্ধবণিতার চিন্তাধারা, ভাবধারা, মানস প্রবণতা, অপূর্ব জীবনধারা, সবার হৃদয়ের প্রত্যাশা পূরণ ও চিত্ত বিকাশে প্রাণের অনুভূতির নিবিড় যোগ-বন্ধন ও প্রানরসের সফল অভিব্যক্তিতে স্বাতন্ত্র্যমন্ডিত করার জন্যই আকবরিয়া স্ন্যাকস এর মত প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করলো এমন কথা জানালেন আকবরিয়া লিমিটেডের চেয়ারম্যান হাসান আলী আলাল। 

ছবি-ক্যাপশন: গতকাল বুধবার বগুড়া শহরের জলেশ্বরীতলা আকবরিয়া স্ন্যাকস এর উদ্বোধন করেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় শফিউল আলম সুহাস।

উপরে