প্রকাশিত : ২৫ আগস্ট, ২০২১ ২২:৪৮

বগুড়ার শাজাহানপুরে মাদক ব্যবসা থেকে স্বাভাবিক জীবনে ফিরেও গ্রেফতার

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শাজাহানপুরে মাদক ব্যবসা থেকে স্বাভাবিক জীবনে ফিরেও গ্রেফতার

বগুড়ার শাজাহানপুরে মাদক ব্যবসা থেকে স্বাভাবিক জীবনে ফিরেও  রেহায় পেলেনা রবিউল আলম ওরফে ভোট(৫৬)পিতা রমজান আলী। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে শাজাহানপুর থানা পুলিশ তাকে ১৬পিচ ইয়াবাসহ নিজের বাড়ির দরজা থেকে গ্রেপ্তার করে। অভিযানকালে বিপুল পরিমান ইয়াবাসহ পালিয়ে যায় তার ছেলে সবুজ(২৯) বলে জানিয়েছেন পুলিশ।

জানাগেছে, ২০২০সালের ২১শে এপ্রিল  জেলা পুলিশ সুপার মহোদয় বরাবর লিখিত দরখাস্ত এর মাধ্যমে জানানো হয়েছে যে, বর্তমানে আমরা মাদক ব্যবসা থেকে দুরে আছি এবং বর্তমানে পুলিশের হয়রানি বন্ধের আকুল আবেদন করা হয়েছিল। এছাড়াও  ৪ঠা মে ২০২০ইং তারিখে নোটারী পাবলিক ক্লাবের মাধ্যমে মাদক ব্যবসা আর কোনদিন করবো না বলে অঙ্গীকার করি এবং ২৪শে জুলাই ২০২০ইং তারিখে বগুড়া জেলা প্রেসক্লাবে প্রেস-কনফারেন্স এর মাধ্যমে মাদক ব্যবসা হতে দুরে আছিও স্বাভাবিক জীবন যাপনে সর্বমহলের সহযোগিতা কামনা করাহয়। আরও উল্লেখ্য করে যে,আমরা বাবা এবং ছেলে আর কোনদিন মাদক সেবন, কেনাবেচা করিবনা বলে অঙ্গীকারবদ্ধ হই। এছাড়াও বিভিন্ন ধরনের কাগজ পত্রের নথি রাজশাহী বিভাগীয় ডিআইজি মহোদয়ের কাছেও প্রেরণ করা হয়েছিল।
ভোটের স্ত্রী, গতকাল রাতে ৯ টার দিকে বাড়িতে ঘুমিয়ে ছিল।রাতে হঠাৎ পুলিশ এসে ধরে নিয়ে গেলো।

স্থানীয় এক ব্যাক্তি ফরিদুল ইসলাম গেদা জানান, রবিউল ইসলাম ভোট ও তার ছেলে অনেক আগে থেকেই মাদক ব্যবসা ছেড়ে দিয়েছে আবার পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন জামায়াতের সাথে। এছাড়াও আর কোন কিছু চখে পড়েনা।

শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জোকা গ্রামের নিজ বাড়ির সামনে থেকে ১৬পিচ ইয়াবাসহ মাদকসম্রাট ভোটকে আটক করে পুলিশ। মাদকসম্রাট ভোটের বিরুদ্ধে মাদক আইনে ৯টি এবং তার ছেলে সবুজের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে। শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে।

উপরে