প্রকাশিত : ২৬ আগস্ট, ২০২১ ২২:০৩

নন্দীগ্রামে পৃথক অভিযানে মাদক কারবারীসহ গ্রেফতার ৪

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
নন্দীগ্রামে পৃথক অভিযানে মাদক কারবারীসহ গ্রেফতার ৪

নন্দীগ্রাম থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে কুখ্যাত গরু চোর ও মাদক কারবারীসহ ০৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

থানা সুত্রে জানা গেছে, বুধবার এসআই  রেজাউল করিম ও এএসআই মাসুদ রানা’র নেতৃত্বে নন্দীগ্রাম থানার একটি চৌকস টিম ঢাকা জেলার আশুলিয়া থানার এলাকায়  অভিযান চালিয়ে  কুখ্যাত গরু চোর সিরাজুল ইসলাম (৩৮) কে গ্রেফতার করে। সে উপজেলার সিংজানি গ্রামের মৃত নাসির উদ্দিনের ছেলে। নন্দীগ্রাম থানায় তার বিরুদ্ধে ৬টি চুরি ও ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

অপরদিকে মাদক বিরোধী অভিযানে এক গোপন সংবাদের ভিত্তিতে এসআই এটিএম রফিকুল ইসলাম ও এএসআই কাজী শাহীন সঙ্গীয় ফোর্স নিয়ে নন্দীগ্রাম থানার ৪নং থালতা মাঝগ্রাম ইউনিয়নের গুলিয়া কৃষ্ণপুর বাজারে  অভিযান চালিয়ে ৪০ গ্রাম গাঁজাসহ খলিল হোসেন (৪৭) কে গ্রেফতার করে। সে গুলিয়া গ্রামের ইউনুস আলীর ছেলে । তার বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় মাদকদ্রব্য আইনে ৩টি মামলা বিচারাধীন রয়েছে।

পৃথক আরেকটি অভিযান চালিয়ে পৌরসভার ৭নং ওয়ার্ডের কচুগাড়ী কাশবনের গলি এলাকায় অভিযান পরিচালনা করে ২৫ গ্রাম গাঁজাসহ আলমঙ্গীর হোসেন আলম (৩০) ও ১ নং বুড়ইল ইউনিয়নের  খেংশহর গ্রামের  সোবাহান আলীর ছেলে  মো: আব্দুল হাকিম (২৮) কে ২৫ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

এবিষয়ে নন্দীগ্রাম থানার (ওসি) আবুল কালাম আজাদ জানান, নন্দীগ্রাম থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।  আসামীদেরকে  বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। কোর্ট গরু চোর সিরাজুল ইসলামের ১দিনের রিমান্ড মুঞ্জুর করে।

উপরে