প্রকাশিত : ১ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৪৫

বগুড়ার শেরপুরে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

বগুড়ার শেরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। দিনটিকে ঘিরে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে দিনব্যাপি নানা কর্মসূচির আয়োজন করা হয়।

বুধবার সকালে পৌরশহরের খেজুরতলা নামক স্থানে অবস্থিত উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিনের কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

পরে বেলা সাড়ে দশটায় উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ¦ শফিকুল আলম তোতার সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবলু, শেরপুর পৌরসভার সাবেক মেয়র স্বাধীন কুমার কুণ্ডু, পৌর বিএনপির আহবায়ক আলহাজ¦ ইছাহাক আলী, বিএনপি নেতা পিয়ার হোসেন পিয়ার, রফিকুল ইসলাম মিন্টু, ফিরোজ আহম্মেদ জুয়েল, আব্দুল হাই সিদ্দিকী হেলাল, আফতাব হোসেন তালুকদার, নাসরিণ আক্তার পুটি, মজনুর রহমান, জাহিদুর রহমান টুলু, মহসিন আলী, আলহাজ¦ জাহিদুল ইসলাম, মুকুল হোসেন, লুৎফর রহমান, বেলাল হোসেন, যুবদল নেতা আসাফ-উদ-দ্দৌলা মামুন, আবু রায়হান, স্বেচ্ছাসেবকদল নেতা কাওছার আহমেদ কলিন্স, আবু সাঈদ, নুরুল ইসলাম নুরু, ছাত্রদল নেতা মামুনুর রশিদ আপেল, সাদ্দাম হোসেন, ফজলে রার¦ী প্রমূখ বক্তব্য রাখেন। সভায় বক্তারা বলেন, বর্তমান সরকারের বিদায় ঘন্টা বেঁজে গেছে। দ্রুততম সময়ের মধ্যেই তাদের পতন ঘটবে। তাই সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তারা। শেষে দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা ও বেগম জিয়া ও তারে রহমানের সুস্থতা কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত করা হয়।

 

উপরে