প্রকাশিত : ১ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৫৩

সৈয়দপুরে জাতীয় বেসরকারি গণগ্রন্থাগার শুমারি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে জাতীয় বেসরকারি গণগ্রন্থাগার শুমারি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নীলফামারীর সৈয়দপুরে জাতীয় বেসরকারি গণগ্রন্থাগার শুমারি - ২০২১ বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে শহরের পুরাতন বাবুপাড়াস্থ সৈয়দপুর গ্রস্থাগারে বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদ সৈয়দপুর শাখা ওই সভার আয়োজন  করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদ নীলফামারী জেলা শাখার সভাপতি মো. শফিকুল ইসলাম।
সৈয়দপুর গ্রন্থাগারের সভাপতি ও ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাইকোলজি বিভাগের সহকারি অধ্যাপক নাজমিন আরা রুমি।

এতে অন্যান্যদের মধ্যে আলোচনা অংশ নেন মহিলা পাঠাগারের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ডন গ্রন্থাগারের সাধারণ সম্পাদক রেজাউল করিম সাজু, সংশপ্তক গ্রন্থাগারের সভাপতি শামীমা আক্তার, তিথী মহিলা গ্রন্থাগারের সাধারণ সম্পাদক শাকিলা আকতার, পূবালী স্কাউটস্ পাঠাগারের কুতুব উদ্দিন আলো, সেতুবন্ধন পাঠাগারের সভাপতি আলমগীর হোসেন প্রমূখ।

আলোচনা সভা শেষে বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠিত হয়েছে। এতে সর্বসম্মতিতে সৈয়দপুর গ্রন্থাগরের সভাপতি অধ্যক্ষ মো. শাহাবাত আলী সাব্বুকে সভাপতি ও সেতুবন্ধন পাঠাগারের সভাপতি আলমগীর সরকারকে সাধারণ সম্পাদক  করে ওই কমিটি গঠন করা হয়।।    

 

উপরে