প্রকাশিত : ৪ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৪১

নন্দীগ্রামে ৭ম শ্রেণীর ছাত্রী অপহরণ ও মাদকসহ গ্রেফতার ৩

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
নন্দীগ্রামে ৭ম শ্রেণীর ছাত্রী অপহরণ ও মাদকসহ গ্রেফতার ৩

বগুড়ার নন্দীগ্রামে ৭ম শ্রেণীর ছাত্রী অপহরণের ঘটনা ঘটেছে। প্রাপ্ত তথ্যে জানা যায়, নন্দীগ্রাম উপজেলার ৩নং ভাটরা ইউনিয়নের শশীনগর গ্রামের মো: সাইদুল ইসলামের মেয়ে মোছা: সাদিয়া খাতুন (১৩) গত ১লা সেপ্টেম্বর বেলা আনুমানিক ১১ টায় নন্দীগ্রাম উপজেলা ১নং বুড়ইল ইউনিয়নের চন্ডিপুর মামার বাড়ী  থেকে বাবার বাড়ী আর্সা পথে চন্ডিপুর রাধা গোবিন্দ মন্দিরের সামনে কাঁচা রাস্তায় পৌঁছামাত্র শশীনগর গ্রামের আব্দুস সামাদের ছেলে শাহাদত হোসেন(২১) মেয়ের সামনে আসিয়া তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একটি অজ্ঞাতনামা সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে অজ্ঞাত স্থানে চলে যায়।

মামলাটি তদন্তকালে তথ্য প্রযুক্তি ব্যবহার করে এবং গোপন অনুসন্ধানে তথ্য সংগ্রহ করে  ভিকটিম মোছা: সাদিয়া খাতুন (১৩) কে ২ সেপ্টেম্বর নন্দীগ্রাম উপজেলার দেওতা গ্রাম থেকে উদ্ধার করতে সক্ষম হয় নন্দীগ্রাম থানা পুলিশ এবং ঐ সময় অপহরণের মুলহোতা আসামী মো: শাহাদত কেও গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ভিকটিমকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অপহরণকারী চক্রের পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

অপরদিকে নন্দীগ্রাম থানার মাদক বিরোধী অভিযানে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল কালাম আজাদের নির্দেশনায় এসআই মো: রেজাউল করিম ও এএসআই মো: আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে  সেপ্টেম্বর সকাল ১০.৩০ মিনিটে নন্দীগ্রাম উপজেলার ৫নং ভাটগ্রাম ইউনিয়নের কল্যাণনগর গ্রামের জনৈক শ্রী দশরত চন্দ্র মালি, পিতা-মৃত বাদলা চন্দ্র মালি‘র ছেলে শ্রী দশরত চন্দ্র মালি‘র চায়ের দোকানের সামনে অভিযান পরিচালনা করে ৬০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রয়ের নগদ ৫,৩০০ টাকা ২টি মোবাইল ফোন, একটি চাকু ও একটি গাঁজা সেবনের কলকিসহ ৫নং ভাটগ্রাম ইউনিয়নের কল্যাণনগর গ্রামের মৃত শ্রীরাম চন্দ্র মহন্তের ছেলে শ্রী কার্তিক চন্দ্র (৫২) এবং ৩নং ভাটরা  ইউনিয়নের বড় কোশাষ গ্রামের মৃত খাদেমুল ইসলামের ছেলে আব্দুর রাজ্জাক (৩৪) কে গ্রেফতার করে। এ সংক্রান্তে নিয়মিত মামলা রুজু করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উপরে