প্রকাশিত : ৪ সেপ্টেম্বর, ২০২১ ১৭:১৩

পিকেএসএফ’র সহায়তায় ও টিএমএসএস’র আয়োজনে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

প্রেস বিজ্ঞপ্তি
পিকেএসএফ’র সহায়তায় ও টিএমএসএস’র আয়োজনে
মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন-পিকেএসএফ এর সহায়তায় ও টিএমএসএস’র আয়োজনে গতকাল শনিবার ফাউন্ডেশন অফিস ঠেঙ্গামারা বগুড়ায় সংস্থার কনফারেন্স হলে অতি দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে ভার্চুয়াল প্লাটফর্মে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। আরো বক্তব্য রাখেন উপ-নির্বাহী পরিচালক-২ ডাঃ মোঃ মতিউর রহমান, পরিচালক চীফ (প্রোগ্রাম সেক্টর) মোঃ জাকির হোসেন। অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন টিএমএসএস এর উপ-নির্বাহী পরিচালক-৩ মোঃ সোহরাব আলী খান, উপ-নির্বাহী পরিচালক-৪ মোঃ বজলুর রহমান, পরিচালক মোঃ মাহবুবুর রহমান, পরিচালক মোঃ মোহাম্মদ আলী মিঠু, যুগ্ম-পরিচালক মোঃ কামরুজ্জামান খান প্রমূখ।

অনুষ্ঠানে বক্তরা বলেন টিএমএসএস দেশের পিছিয়ে পড়া সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করছে। দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীেেদর বৃত্তি প্রদানের মাধ্যমে তাদের উচ্চ শিক্ষার পথ সুগম করতে পিকেএসএফ’র সহায়তায় টিএমএসএস কাজ করছে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তারা আরো বলেন নিজেকে সমাজে প্রতিষ্ঠিত করতে হলে কঠোর পরিশ্রম ও অধ্যাবসায় করতে হবে। সনাতন পদ্ধতির গ্রাজুয়েট না হয়ে কারিগরি শিক্ষায় শিক্ষিত  হতে হবে। কারিগরি শিক্ষায় শিক্ষিত হলে কাউকে বেকার বসে থাকতে হয় না। পড়াশুনা শেষ করে সবাইকে দেশের কল্যাণে কাজ করতে হবে।  উল্লেখ্য বগুড়া,জয়পুরহাট ও দিনাজপুরে সংস্থার অফিসে একযোগে মেধাবী শিক্ষার্থীদের হাতে বৃত্তির টাকার চেক হস্তান্তর করা হয়। প্রত্যেক শিক্ষার্থীর হাতে ১২ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।

উপরে