প্রকাশিত : ৪ সেপ্টেম্বর, ২০২১ ২০:৪১
নির্বাচন কমিশন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য তারিখ ঘোষনা

শিবগঞ্জে নির্বাচনী প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
শিবগঞ্জে নির্বাচনী প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা

বাংলাদেশ নির্বাচন কমিশন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য তারিখ ঘোষনা করায় শিবগঞ্জে নির্বাচনী প্রচারনায় ব্যস্ত বগুড়ার শিবগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়নের আসন্ন ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীরা। উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যপদে প্রার্থীরা ইতিমধ্যে তাদের রাতের ঘুম হারাম করে দিন রাত গণ সংযোগ, মত বিনিময়, খুলি বৈঠক মসজিদে জুম্মা নামাজ শেষে মসুল্লিদের সঙ্গে কুশল বিনিময়, মন্দিরে মন্দিরে ভক্তদের সহিত সাক্ষাৎ করে তার ফসলতা কামনা করে প্রার্থনা ও  মঙ্গল কামনা করে মত বিনিময় করে যাচ্ছেন।

এর ধারাবাকিতায় রবিবার শিবগঞ্জ উপজেলার দেউলি ইউনিয়ের তালিবপুর গ্রামে প্রাক্তন চেয়ারম্যান ও ভারত বষের কৃতি ফুটবল খেলোয়ার মরহুম আফতাব হোসেনের সুযোগ্য সন্তান শাহাজাহান আলী আসন্ন দেউলি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদন্দিতা করার লক্ষে গণ সংযোগ করেন। এ সময়ে তিনি এলাকার গন্য মান্য ব্যক্তিবর্গের এক সহিদ মতবিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন  মনতেজার রহমান, তছলিম উদ্দিন, মোজ্জামেল হোসেন, আব্দুল মান্নান। গনসংযোগ কালে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান বলেন, এলাকার গরীব, অসহায় মানুষের নায্য অধিকার আদায়ের লক্ষে আমি আমার পিতার আদর্শকে ধারণ করে আপনাদের পাশে থাকতে চাই। এলাকার রাস্তা-ঘাট মসজিদ- মন্দির এর সার্বিক উন্নয়নের আমার সর্বত্তক সহযোগীতা ও সরকারি অনুদানের সঠিক ব্যবহার, সরকারি ত্রাণ সুবিধার বঞ্চিত, দুঃস্থ্য অসহায় ব্যক্তিদের মাজে বন্টন করে। নায্য অধিকিার প্রাপ্ত পরিবাবের সদস্যদের মাজে বয়ষ্ক-বিধবা ও বিভিন্ন ভাতার ব্যবস্থা করা হবে। ত্রাণের ও সরকারে বিভিন্ন অনুদানের চাল বন্টনে কোনো অনিয়ম থাকবে না। তাই তিনি একজন স্বতন্ত্র প্রার্থী হিসাবে ইউনিয় পরিষদ নির্বাচনে সকলের সহযোগিতা কামনা করেছি।   

 

 

উপরে