প্রকাশিত : ৫ সেপ্টেম্বর, ২০২১ ২০:৪৯

বগুড়ার শেরপুরে মোটরসাইকেলের তেলের ট্যাংক থেকে ফেন্সিডিল উদ্ধার, গ্রেপ্তার ২

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরে মোটরসাইকেলের তেলের ট্যাংক থেকে ফেন্সিডিল উদ্ধার, গ্রেপ্তার ২

বগুড়ার শেরপুরে একটি মোটরসাইকেলের তেলের ট্যাংকের মধ্যে থেকে ৬১ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে জেলার গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এসময় আন্তঃজেলা দুই মাদক কারবারিকেও গ্রেপ্তার করা হয়।

রবিবার সন্ধ্যায় গ্রেপ্তারকৃতদের শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে। এরআগে একইদিন সকাল সাড়ে নয়টার দিকে পৌরশহরের ধুনটমোড় এলাকায় ডিবি পুলিশের এই অভিযান পরিচালিত হয়। 

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন-নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার ফার্শিপাড়া  (চৌধুরীপাড়া)  গ্রামের মকবুল হোসেনের ছেলে মনিরুজ্জামান ওরফে ধলাই (৪১) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মুরারীপুর গ্রামের মাহবুব হাওলাদারের ছেলে মনিরুজামান হাওলাদার ওরফে মনির হোসেন (৪০)।

বগুড়া গোয়েন্দা পুলিশের (ডিবি) পক্ষ থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা যায়, জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর সার্বিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী ও বগুড়া ডিবির ইনচার্জ সাইহান ওলিউল্লাহ’র নেতৃত্বে রবিবার সকালে শেরপুর উপজেলায় এক মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।

একপর্যায়ে শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শালফা কলেজমোড় থেকে আসা একটি মোটরসাইকেসে দুইজন ব্যক্তির গতিবিধি সন্দেহজনক হওয়ায় ডিবি পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করেন। এসময় তাদের শরীর তল্লাশি করা হয়। তবে কিছু পাওয়া যায়নি। এরপর তাদের বহনকারী মোটরসাইকেল তল্লাশি করা হয়। সেইসঙ্গে চাবি নিয়ে তেলের ট্যাংকি খুলে দেখা যায়, সেখানে বিশেষ কায়দায় ফেন্সিডিলের বোতল রাখা। পরে ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়। এসময় গ্রেপ্তারকৃতরা ফেন্সিডিল ব্যবসার কথা স্বীকার করেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, ফেন্সিডিলসহ গ্রেপ্তার ব্যক্তিদের থানায় সোপর্দ করা হলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা মাদক কারবারি। এরমধ্যে মনিরুজ্জামানের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় ১৩টি মামলা এবং মনিরের বিরুদ্ধে ২টি মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।

 

উপরে