প্রকাশিত : ৭ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৪৫

শাজাহানপুরে ধর্ষণের শিকার কিশোরীর আত্মহত্যার চেষ্টা

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
শাজাহানপুরে ধর্ষণের শিকার কিশোরীর আত্মহত্যার চেষ্টা

বগুড়ার শাজাহানপুরে ধর্ষণের শিকার হয়ে এক কিশোরীর আত্মহত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। 

মঙ্গলবার সকাল ১০ টার দিকে নিজ বাড়িতেই বিষপান (দানাদার কীটনাশক ও তারফিন) করে আত্মহত্যার চেষ্টা করে ভুক্তভোগী কিশোরী। এর আগে সোমবার সকালে ধর্ষণের ঘটনায় শাজাহানপুর থানায় মামলা করেন মেয়েটির মা। মামলার পরপরই অভিযুক্তকে কিশোরকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী কিশোরীর মা বলেন, ‘আমার মেয়ে সকালে বিষপান করে। পরে সে অসুস্থ হয়ে পড়লে আমরা বিষয়টি বুঝতে পারি। সঙ্গে সঙ্গে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়েছে। আমি এখন মেয়ের সঙ্গে হাসপাতালেই রয়েছি।আমার মেয়ের এই অবস্থার জন্য দায়ী সে (অভিযুক্ত কিশোর)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মেয়েটির সঙ্গে অভিযুক্ত কিশোরের এক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। শনিবার সকালে মেয়েটিকে বিভিন্ন প্রলোভনে বাড়ি থেকে ডেকে নেন ওই কিশোর।পরে অভিযুক্ত কিশোর ওই মেয়েটিকে এক আত্মীয়ের বাড়িতে নিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে একই দিন বিকেলে ওই কিশোরের স্বজনরা ওই বাড়িতে তাদের অবস্থান জানতে পারেন।তারা এসে কিশোরকে সেখান থেকে তার নিজ বাড়িতে নিয়ে যান।পরে মেয়েটি ঘটনাস্থল থেকে তার বাড়ি ফিরে গিয়ে বাবা-মাকে সবকিছু খুলে বলেন।পরে থানায় মামলা করা হয়।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।আর ভুক্তভোগী ঐ কিশোরীকে তার পরিবারের জিম্মায় দেওয়া হয়ে ছিল।

 

উপরে