প্রকাশিত : ৮ সেপ্টেম্বর, ২০২১ ১৬:১৭

শাজাহানপুরে দ্বিতীয় ডোজের টিকা প্রদান শুরু

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
শাজাহানপুরে দ্বিতীয় ডোজের টিকা প্রদান শুরু
বগুড়ার শাজাহানপুরে কোভিড-১৯ গণটিকা কার্যক্রমের আওতায় ইউনিয়ন পর্যায়ে  দ্বিতীয় ডোজ টিকা প্রদান কার্যক্রম শুরু করা হয়েছে। 
 
বুধবার সকাল ৯ টায় উপজেলা আড়িয়া রহিমাবাদ উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে টিকা কার্যক্রমের  উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আহমেদ। উপজেলা প্রশাসনের তত্বাবধানে উপজেলার  কর্মকর্তাগণ কেন্দ্র ভিত্তিক টিকা প্রদানের সমন্বয়ের দায়িত্ব পালন করছেন।
 
উপজেলার আড়িয়া,আমরুল,চোপিনগর, খোট্রপাড়া ও মাদলা ইউনিয়নের ৫ টি টিকা কেন্দ্রে  সকাল ৯টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত  চলবে দ্বিতীয় ধাপে  টিকাদান কর্মসূচী।
 
মাদলা মালিপাড়া এম আর উচ্চ  বিদ্যালয় কেন্দ্রে টিকা নিতে আসা রমজান আলী জানান, প্রথম ডোজ নিতে দীর্ঘ লাইনে ভোগান্তি পোহাতে হলেও আজ দ্বিতীয় ডোজ নিতে তেমন কষ্ট হয়নি।
 
মাদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান জানান,প্রথম পর্যায়ে যারা টোকেন মাধ্যমে  টিকা পেয়েছেন  তারাই দ্বিতীয় ডোজের  ভ্যাকসিন পাচ্ছেন। 
 
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোতারব হোসেন বলেন,শাজাহানপুরে ২য় দ্বিতীয় ডোজের টিকা আজ ও আগামীকাল দেওয়া হবে।সকাল থেকে ৫ টি টিকা কেন্দ্রে  শান্তিপূর্ণ পরিবেশে টিকাদান চলছে।বেলা ১ টা পর্যন্ত ৭০ ভাগ টিকা দেওয়া হয়েছে।
 
বাকী ৫ টি ইউনিয়ন খরনা,আশেকপুর,গোহাইল,মাঝিড়া ও সুলতানগঞ্জ পৌর অংশে  টিকা কেন্দ্রে আগামীকাল বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর টিকা দেওয়া হবে।
উপরে