প্রকাশিত : ৮ সেপ্টেম্বর, ২০২১ ২১:১৬

শাজাহানপুরে কান কেটে দেয়ার মামলার আসামী দাদন ব্যবসায়ী গ্রেফতার

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
শাজাহানপুরে কান কেটে দেয়ার মামলার আসামী দাদন ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ার শাজাহানপুরে সুদের টাকা দিতে না পারায় স্ত্রীকে মারধরের পর স্বামী এনামুল হক (৪৮) নামের এক ব্যক্তিকে দাদন ব্যবসায়ী মারপিট করার এক পর্যায়ে কানের একাংশ কেটে যায়। এ ঘটনায় দায়ের করা মামলার আসামী দাদন ব্যবসায়ী মজনু মিয়া (৪৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানীর সদস্যরা। 

গ্রেফতারকৃত মজনু মিয়া শাজাহানপুর উপজেলার রামকৃষ্ণপুর তালতা গ্রামের মৃত কোরবান আলীর ছেলে। র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানী কমান্ডার মো: সোহরাব হোসেন জানিয়েছেন, বুধবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে গাবতলী উপজেলার পাঁচ মাইল নামক স্থান থেকে মারপিট মামলার আসামী মজনু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। 

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার মাদলা ইউনিয়নের রামচন্দ্রপুর উত্তরপাড়া গ্রামের এনামুল হকের স্ত্রী নাজমা বেগম (৪০) অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য আড়াই মাস আগে প্রতিবেশি রামকৃষ্ণপুর তালতা গ্রামের মৃত কোরবান আলীর ছেলে মজনু মিয়া (৪৫) এর নিকট থেকে ২০ হাজার টাকা দাদন গ্রহণ করেন। জামানত হিসেবে আট আনা ওজনের স্বর্ণের কানের দুল মজনু মিয়ার নিকট বন্ধক রাখেন নাজমা বেগম। শর্তমতে ২০ হাজার টাকার বিপরীতে প্রতি সপ্তাহে ২ হাজার টাকা সুদ দিতে হবে। সংসারের অভাব অনটনের কারণে ২/৩ সপ্তাহে দাদনের টাকা দিতে না পারায় গত মঙ্গলবার দুুপুরে সহযোগিদের নিয়ে এনামুলের বাড়িতে যায় মজনু মিয়া এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। গালিগালাজ করতে নিষেধ করলে মজনু মিয়া ও তার সহযোগিরা এনামুল ও তার স্ত্রীকে মারপিটে আহত করে। মারপিট কালে ইটের আঘাতে এনামুলের বাম কানের অর্ধাংশ বিচ্ছিন্ন হয়ে যায়। এ ঘটনায় এনামুলের স্ত্রী নাজমা বেগম বাদি হয়ে মঙ্গলবার রাতেই ১১ ব্যক্তির বিরুদ্ধে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেন। শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ্ আল মামুন অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।   

উপরে