প্রকাশিত : ৮ সেপ্টেম্বর, ২০২১ ২১:৩৩

সৈকতে গোসল করতে নেমে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

অনলাইন ডেস্ক
সৈকতে গোসল করতে নেমে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে পানিতে ভেসে গিয়ে তৌফিক মকবুল (২২) নামের ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় ভেসে যাওয়া আরো দুজনকে জীবিত উদ্ধার করা হয়। তাদের মধ্যে একজনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে সৈকতের সিগাল পয়েন্টে এ ঘটনা ঘটে। নিহত তৌফিক ঢাকার শ্যামলীর আদাবর এলাকার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে। তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ট্যুরিস্ট পুলিশের কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দীন জানান,  বুধবার দুপুরে তিন বন্ধু সিগাল পয়েন্টে গোসল করতে নেমে ভেসে যান। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তৌফিককে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) মুরাদ ইসলাম বলেন, নিখোঁজের খবর পেয়ে বিচ কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তৌফিক নামে একজনকে মৃত ঘোষণা করে চিকিৎসক। কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন ঢাকা মোহাম্মদপুরের মৃত সাজিদুল করিমের ছেলে সোয়াদ আহমদ ইয়াছিন।

উপরে