প্রকাশিত : ৯ সেপ্টেম্বর, ২০২১ ২২:২৭

শিবগঞ্জে যুবায়ের ইলেকট্রিক এ্যান্ড ইলেকট্রনিক্সের দোকানে অগ্নিকাণ্ডে ২ লক্ষ টাকার ক্ষতি সাধন

ষ্টাফ রিপোর্টার
শিবগঞ্জে যুবায়ের ইলেকট্রিক এ্যান্ড ইলেকট্রনিক্সের দোকানে অগ্নিকাণ্ডে ২ লক্ষ টাকার ক্ষতি সাধন

বগুড়ার শিবগঞ্জ পৌর  এলাকার শিবগঞ্জ-পিরব সড়কের   ড্যাচ বাংলা  ব্যাংকের সামনে স্কুল র্ম্যাকেটে ভয়াবহ অগ্নিকান্ড সংঘাটিত হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৫ টার এ অগ্নিকান্ডে সূত্রপাত ঘটে, ২০ মিনিটের এ অগ্নিকান্ডে যুবায়ের ইলেকট্রিক এ্যান্ড ইলেকট্রনিক্সের বিভিন্ন সামগ্রী আগুনে পুড়ে প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান,  ফজরের নামাযে যাওয়ার সময় দোকান থেকে অগ্নিকান্ডেনর ধোঁয়া বের হতে দেখে এক কিশরী র্মাকেটের এর ব্যবস্থাপনা পরিচালক ইশরাখ জাহান রাখীকে অগ্নিকান্ডের খর্ব দেন,  ঘটনাটি জেনে এবং দেখে তিনি দ্রুত বাড়ীতে গিয়ে তার স্বামী  ্উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আজিজুল হক কে অবগত করেন। তিনি তৎক্ষনাত ফায়ার সার্ভিস কে খবর দিলে শিবগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে বিদ্যুৎ এর শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। এ ঘটনায় ফায়ার সার্ভিস এ্যান্ড ডিফেন্স ইনর্চাজ মোঃ বেলজার রহমানের নেতৃতে একটি ইউনিট  আগুন লাগার সংবাদ পেয়ে টিমলিডার মমিনুল ইসলাম, লিডার মোঃ শামছুল ইসলাম সহ অগ্নির্নিবাপন কর্মীরা আগুন নিয়ন্ত্রনে এনে নিভিয়ে ফেলে  অভিজান সমাপ্ত ঘোষনা করেন। ফায়ার সার্ভিস থেকে জানা গেছে দোকানে অগ্নিকান্ডে ৫০ হাজার টাকার মালামাল পুড়ে গেছে। দোকাটিতে অগ্নিকাণ্ডের কারণে প্রায় ২ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে।

উপরে