প্রকাশিত : ১১ সেপ্টেম্বর, ২০২১ ১৯:০৬

সৈয়দপুর মার্কেট মালিক সমিতির কার্যনির্বাহী কমিটি গঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুর মার্কেট মালিক সমিতির কার্যনির্বাহী কমিটি গঠিত

নীলফামারীর সৈয়দপুরে ঐতিহ্যবাহী ও প্রাচীনতম শিল্প সাহিত্য সংসদ সুপার মার্কেট মালিক সমিতির তিন বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। 

শুক্রবার রাতে শহরের শেরে বাংলা সড়কে সৈয়দপুর শিল্প সাহিত্য সংসদ সুপার মার্কেটে সংগঠনের কার্যালয়ে এক আলোচনা সভায় ওই কমিটি গঠন করা হয়। সৈয়দপুর শিল্প সাহিত্য সংসদের প্রবীণ সদস্য আলহাজ্ব মো. নজরুল ইসলাম প্রামানিকের সভাপতিত্বে সভায় সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।

সভায় সাংগঠনিক আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে আলহাজ্ব মো. নজরুল ইসলাম প্রামানিককে সভাপতি এবং শেখ রোবায়েতুর রহমান রোবায়েতকে সাধারণ সম্পাদক করে সৈয়দপুর শিল্প সাহিত্য সংসদ সুপার মার্কেট মালিক সমিতির ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

তিন বছর মেয়াদী এ কমিটির অন্যান্য পদে যারা রয়েছেন তারা হচ্ছেন, সহ-সভাপতি মো. আব্দুর রাজ্জাক, সহ-সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা, কোষাধ্যক্ষ আলহাজ্ব মো. রাজিব উদ্দিন বাবু, দপ্তর সম্পাদক সাদেকুজ্জামান লাবু এবং কার্যকরী সদস্য অধ্যক্ষ মো. আমিনুর রহমান সরকার, মো. খলিলুর রহমান, মোছা. শাহানা বাণু নীরা, সাংবাদিক এম ওমর ফারুক এবং মো. আনিছুর রহমান।

উপরে