প্রকাশিত : ১২ সেপ্টেম্বর, ২০২১ ২১:২৯

গাবতলীর নাড়ুয়ামালা হাইস্কুলে এডহক কমিটি অনুমোদন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি
গাবতলীর নাড়ুয়ামালা হাইস্কুলে এডহক কমিটি অনুমোদন

বগুড়া গাবতলীর নাড়ুয়ামালা উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এর চেয়ারম্যানের আদেশক্রমে শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক এর স্বাক্ষরিত এই এডহক কমিটি ৬মাসের জন্য অনুমোদন দেয়া হয়েছে। যার স্বারক নং ৩/এস/২৩/১১৩০, তাং ১৯/০৮/২১।

গাবতলী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল গফুর এর স্ত্রী ইনজিলা খাতুনকে (রাজশাহী শিক্ষা বোর্ড কর্তৃক মনোনীত) এই এডহক কমিটির সভাপতি করা হয়েছে। অভিভাবক সদস্য করা হয়েছে (উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক মনোনীত) আইয়ুব আলী আকন্দ, শিক্ষক প্রতিনিধি সদস্য (জেলা শিক্ষা অফিসার কর্তৃক মনোনীত) বাবলু মিয়া ও সদস্য সচিব (পদাধিকার বলে) বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

জ্ঞাতার্থে ও কার্যার্থে এর অনুলিপি দেয়া হয়েছে পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রাজশাহী অব্জল, রাজশাহী। গাবতলী উপজেলা নির্বাহী অফিসার, সিনিয়র সিষ্টেম এনালিষ্ট, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, রাজশাহী। বগুড়া জেলা শিক্ষা অফিসার ও সভাপতি, এডহক কমিটি, নাড়ুয়ামালা উচ্চ বিদ্যালয়।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান সুজা’র সাথে কথা বললে তিনি উপরোক্ত তথ্য নিশ্চিত করে বলেছেন, নতুন এডহক কমিটিকে বিদ্যালয়ের শিক্ষকগণ ও কর্মচারীরা স্বাগত, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উপরে