প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ১৬:০৬

শিবগঞ্জে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ, থানায় মামলা দায়ের

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
শিবগঞ্জে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ, থানায় মামলা দায়ের

বগুড়ার শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চাঁদনিয়া গ্রামের এক সেনা সদস্য কর্তৃক  প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্রতারণা করে প্রেমের প্রস্তাব দিয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণ করার অভিযোগে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, সেনা সদস্য সোহেল রানা প্রথমে ওই প্রবাসীর স্ত্রীর মোবাইল নাম্বার সংগ্রহ করে। এক পর্যায়ে তার সঙ্গে দীর্ঘদিন ফোন আলাপ করে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এর পর তার  ফেসবুক একাউন্ট নিশ্চিত হয়ে দীর্ঘদিন ভিডিও কলের মাধ্যমে সম্পর্ক দীঘস্থায়ী ও মধুময় করে তোলে। একপর্যায়ে তাকে বিয়ের প্রস্তাব দিয়ে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২৩ আগস্ট বিকেলে প্রবাসীর স্ত্রী ওই নারী তাঁর ব্যবহারিত মোবাইল ফোন মেরামত উদ্দেশ্যে শিবগঞ্জের নিমতলা এলাকা যায়। সেখানে অঙ্গসাজ টেইলার্স এর সামনে দিয়ে যাওয়ার  সময় তার পথ রোধ করে সেনা সদস্য সোহেল রানা একটি মোটর সাইকেল নিয়ে এসে তাঁকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এর পর সে রায়নগর তার চাচাতো বোনের বাড়িতে নিয়ে গিয়ে নানা ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক সোহেল তাঁকে ধর্ষণ করে। তার ভাগিনা রবিউল ইসলাম (২৫) অপকর্ম করতে সহযোগিতা করে ধর্ষিতাকে মিথ্যা আশ^াস দিয়ে সুকৌশলে তার বাবার বাড়ি শিবগঞ্জ পৌরসভার সামনে ফেলে রেখে পালিয়ে যায়।

এ বিষয়ে সোহেলের সাথে যোগাযোগের চেষ্টা করতে তার পরিবারের সাথে কথা বলতে গেলে তাঁরা সোহেলের বিষয়টি এড়িয়ে চলেন। এঘটনায়ওই ধর্ষিতার অসহায়, গরীব মা-বাবা বিচারের দাবিতে প্রশাসেন নিকট অনুরোধ জানিয়েছেন। মেয়ের বিচার না পেলে হয় তো স্বামীর বাড়িতেও তার আশ্রয় হবে না।

এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বেলাল হোসেন বলেন, আসামী সেনাবাহিনীতে চাকুরী করে। সে বর্তমানে পলাতক। তদন্ত করে তাঁকে দ্রুত আটক করা হবে।

 

উপরে