প্রকাশিত : ২ অক্টোবর, ২০২১ ১৭:১৮

বগুড়ার শেরপুরে ভাটরা নূর কুদ্দুস জামে মসজিদের উদ্বোধন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরে ভাটরা নূর কুদ্দুস জামে মসজিদের উদ্বোধন

অর্ধকোটি টাকা ব্যয়ে নির্মিত বগুড়ার শেরপুরে ভাটরা নূর কুদ্দুস জামে মসজিদের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। জুম্মার নামাজ আদায়ের মধ্যদিয়ে মসজিদটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

শনিবার বিকেলে অত্র মসজিদ পরিচালনা কমিটির সভাপতি সিনিয়র সাংবাদিক আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু এই তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার জুম্মার নামাজ আদায়ের মাধ্যমে উপজেলার খানপুর ইউনিয়নের ভাটরা গ্রামে অবস্থিত দৃষ্টিনন্দন এই নবনির্মিত মসজিদটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এরপর বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উত্তরবঙ্গের বিশিষ্ট আলেম শেরপুর শহীদিয়া আলীয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মো. শামছুদ্দিন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ময়নুল ইসলাম, শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মেডিসিন বিভাগের চেয়ারম্যান ডা. জাকির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী, অত্র মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, সাধারণ সম্পাদক আলহাজ¦ জিয়ন কুদ্দুস মিঞা, মাওলানা কামাল মোস্তফা, আলহাজ¦ মাওলানা ইব্রাহীম হোসেন, মসজিদের খতিব মাওলানা জহুরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। উদ্বোধনী জুম্মার নামাজে ভাটরা গ্রামসহ আশপাশের এলাকার কয়েকশ’ মুসুল্লী অংশ নেন।

 

উপরে