প্রকাশিত : ২ অক্টোবর, ২০২১ ২১:২২

মাদকের আগ্রাসন রুখতে ক্রীড়াঙ্গণে অংশগ্রহণের বিকল্প নেই

ষ্টাফ রিপোর্টার
মাদকের আগ্রাসন রুখতে ক্রীড়াঙ্গণে অংশগ্রহণের বিকল্প নেই

বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সুলতান মাহমুদ খান রনি বলেছেন, মাদকের আগ্রাসন রুখতে ক্রীড়াঙ্গণে অংশগ্রহণের কোন বিকল্প নেই। বর্তমান সরকার তৃণমূল থেকে শুরু করে সকল স্থানে ক্রীড়াঙ্গণের বিকাশে ব্যাপক ইতিবাচক উদ্যোগ নিয়েছেন যা বাস্তবায়নের মাধ্যমে তরুণ প্রজন্মকে এগিয়ে নিতে সন্মিলিতভাবে কাজ করতে হবে।

মাদকমুক্ত ও শিশু বান্ধব সমাজ গড়ার প্রত্যেয়ে আকাশতারা যুব সমাজের আয়োজনে শনিবার বিকেলে শহরের আকাশতারা বগুড়া কলেজ মাঠে ফুটবল ফাইনাল টুর্ণামেন্ট এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন।

বগুড়া পৌরসভার ২০নং ওয়ার্ড কাউন্সিলর রোস্তম আলীর সভাপতিত্বে টুর্ণামেন্টের উদ্বোধন করেন রাজাবাজার আড়ৎদার ও সাধারণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনোয়ার হোসেন, জেলা গোয়েন্দা শাখার এসআই আলী জাহান, জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায় এবং বগুড়া ইয়ূথ ফোরামের সভাপতি সাংবাদিক সঞ্জু রায়। যুব সংগঠক মেহরাব হোসেন তানভীর এবং আকাশতারা যুব সমাজের সদস্যদের সার্বিক ব্যবস্থাপনায় টুর্নামেন্টে ধাওয়াপাড়া বন্ধু ম্যানশন ক্লাব আকাশতারার দলকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।   

উপরে