প্রকাশিত : ৪ অক্টোবর, ২০২১ ১৩:৪৬
সাপাহার গোয়ালা ইউপি নির্বাচন

ক্ষমতা নয় জনসেবার উদ্দেশ্যে চেয়ারম্যান পদে আ'লীগের মনোনয়ন চান কামরুজ্জামান

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
ক্ষমতা নয় জনসেবার উদ্দেশ্যে চেয়ারম্যান পদে আ'লীগের মনোনয়ন চান কামরুজ্জামান
সাপাহার উপজেলার ২ নং গোয়ালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ও দলীয় প্রতীক নৌকা পেতে চান ইউনিয়ন আ'লীগ সভাপতি মো. কামরুজ্জামান (জামান)। 
 
ইতিমধ্যে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে জনমত সৃষ্টির লক্ষে সকলের সাথে কুশল বিনিময় করছেন তিনি। এছাড়া এলাকার সর্বস্তরের জনগনের দোয়া, আর্শীবাদ, সমর্থন ও সহযোগিতা কামনা করছেন তিনি।
 
তিনি বলেন, আমি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারের সন্তান। ১৯৯০ সালে ইউনিয়ন যুব লীগে যোগদানের মধ্যদিয়ে রাজনীতিতে পর্দাপন করি। পরবর্তীতে গোয়ালা ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন যুবলীগ সভাপতি ছিলাম। এরপর ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক এবং পরপর দুই বার সভাপতি হিসাবে বাংলাদেশ আওয়ামী লীগ নির্দেশিত সকল কর্মসূচী ও সাংগঠনিক সকল কর্মকান্ড সততা ও নিষ্ঠা'র সাথে পালন করে আসছি। একারনে ক্ষমতা আমার মূল উদ্দেশ্য নয়, জনসেবায় আমার মূল উদ্দেশ্য। 
 
দলের নীতি ও আর্দশের ধারাবাহিকতা অব্যাহত রেখে এলাকার উন্নয়নের স্বার্থে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন এবং দলীয় প্রতীক নৌকা পেতে চান তিনি। দলের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে উন্নয়ন মূলক কর্মকান্ডের পাশাপাশি ইউনিয়নবাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান তিনি।
উপরে