প্রকাশিত : ৬ অক্টোবর, ২০২১ ২২:১৪

নন্দীগ্রামে সাংবাদিক হাকিমের পিতা আর নেই

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
নন্দীগ্রামে সাংবাদিক হাকিমের পিতা আর নেই

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক মুক্তজমিনের প্রতিনিধি আব্দুল হাকিমের পিতা সাবেক ইউপি সদস্য কাজেম উদ্দিন মন্ডল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)।

বুধবার দুপুর ১টা ২০ মিনিটে ভাটগ্রাম ইউনিয়নের বাদলাশন গ্রামে নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে ছিলেন। বাদ মাগরিব নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি স্ত্রী, সাত ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) আনোয়ার হোসেন রানা, পৌর আ’লীগের সভাপতি ও মেয়র আনিছুর রহমান, সাধারন সম্পাদক মুকুল হোসেন,  উপজেলা প্রেসক্লাবের সভাপতি বকুল হোসেন, সাধারন সম্পাদক ফারুক কামাল, সহ-সভাপতি জুলফিকার আলী ভূট্টো, সহ-সাধারন সম্পাদক আকতার হোসেন দুলাল, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম, নির্বাহী সদস্য ফজলুর রহমান, নাজির হোসেন, নূর মোহাম্মদ, মহসিন আলী, গোলাম মোস্তফা, সাংবাদিক আবু হানিফ পৃথক পৃথক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

উপরে