প্রকাশিত : ৬ অক্টোবর, ২০২১ ২২:১৯

দূর্গাপূজা কে সামনে রেখে বগুড়ায় বখাটেদের বিরুদ্ধে পুলিশের অভিযান

ষ্টাফ রিপোর্টার
দূর্গাপূজা কে সামনে রেখে বগুড়ায় বখাটেদের বিরুদ্ধে পুলিশের অভিযান
দূর্গাপূজা কে সামনে রেখে বখাটেদের উৎপাত কমাতে চেকপোস্ট বসিয়ে অভিযান চালিয়েছে পুলিশ। বুধবার শহরের জলেশ্বরীতলা কালি মন্দিরের সামনে সন্ধ্যা ৬টা থেলে রাত ৮টা পর্যন্ত সদর থানা পুলিশ এ অভিযান পরিচালিত করে। 
 
অভিযানে হেলমেট ছাড়া ও অনিয়ন্ত্রিত ভাবে মটরসাইকেল চালানো সহ অপ্রয়োজনীয় হর্ণ বাজানোর অভিযোগ এ ৩টি মটরসাইকেল এ মটরযান আইনে মামলা দেওয়া হয়। পাশাপাশি ৩টি মটরসাইকেল আরোহীদের লুকিং গ্লাস ও হেলমেট নিয়ে আসার পরে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়াও তিনজন যুবকের অভিভাবক ডেকে সতর্ক করা হয়। 
 
দুই ঘণ্টা ব্যাপী চলা চেকপোস্টের ওই অভিযানে নেতৃত্ব দেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা। এ সময় আরও উপস্থিত ছিলেন সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) তাজমিলুর রহমান। অভিযানে মটরযান আইনে মামলা প্রদানের জন্য সহযোগীতা করেন ট্রাফিক বিভাগের উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ।
 
এ প্রসঙ্গে বগুড়া সদর থানার ওসি মো: সেলিম রেজা জানান, আসন্ন শারদীয় দূর্গাপূজা কে সামনে রেখে শহরে সুষ্ঠু আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর নেতৃত্বে বখাটেদের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে। অপরাধ দমনে তিনি শুধু সচেতন মহলের সকলকে তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানান। 
উপরে