প্রকাশিত : ৬ অক্টোবর, ২০২১ ২২:২১

বগুড়া ফুলবাড়ীতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী পলাতক

ষ্টাফ রিপোর্টার
বগুড়া ফুলবাড়ীতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী পলাতক

বগুড়ায় রিতু (২০) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ  পুলিশ উদ্ধার করেছে। পুলিশ জানায়, রিতু বগুড়া শহরের ফুলবাড়ী উত্তরপাড়ার রোমান আলীর স্ত্রী।

আজ বুধবার সন্ধ্যা ৭ টার দিকে  পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

জানা যায়, চার বছর আগে একই এলাকার সেলিম ফকিরের ছেলে রোমানের সঙ্গে মোঃ রনি মিয়ার মেয়ে রিতুর বিবাহ হয়। তাদের সংসারে একটি ছেলে সন্তান রয়েছে। রিতুর দাদা ইসমাইল হোসেন  ও নানা গফুর হোসেন সাংবাদিকদের নিকট অভিযোগ বলেন,কয়েক মাস আগে থেকে স্বামী রোমান স্ত্রী রিতুকে যৌতুকের দাবিতে  মারপিট করে আসছিল। আজ বুধবার সন্ধ্যার দিকে রিতুর ঘরের ভিতর ঝুলন্ত লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শজিমেক এ প্রেরণ করে।

এদিকে রিতুর ঝুলন্ত লাশটি খাটের উপরে বিছানার সঙ্গে লাগানো দেখে রিতুর দাদা, নানা বলেন,রোমান রিতুকে হত্যার পর লাশ ঝুলিয়ে রেখেছে ।অপর দিকে এলাকায় অভিযোগ উঠেছে ওই এলাকার আরিফ নামে এক যুবক বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করার চেস্টা করছে।

পুলিশ জানায়, ঘটনার পর থেকে স্বামী রোমান পলাতক, তার মোবাইল বন্ধ, তাকে খুঁজে পাওয়া যায়নি। ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ সুজন মিয়া জানান, লাশটি ময়না তদন্তের জন্য শজিমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় ইউডি মামলা করা হয়েছে।

 

উপরে