প্রকাশিত : ৯ অক্টোবর, ২০২১ ২১:০৩

বগুড়ার সারিয়াকান্দিতে টিউবওয়েল বিতরণ করলেন যুবলীগ নেতা রাছেল

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ার সারিয়াকান্দিতে টিউবওয়েল বিতরণ করলেন যুবলীগ নেতা রাছেল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় মানবিক কর্মকান্ডের অংশ হিসেবে সুপেয় পানির ব্যবস্থা করার লক্ষে বগুড়ার সারিয়াকান্দিতে টিউবওয়েল বিতরণ করা হয়েছে। 

শনিবার দুপরে উপজেলা কামালপুর ইউনিয়নের সুতানাড়া গ্রামে বগুড়া জেলা যুবলীগ নেতা মো. রাছেদুজ্জামান রাছেলের আয়োজনে বিভিন্ন মসজিদ, গরীব ও দুস্থদের মাঝে এসব টিউবওয়েল বিতরণ করা হয়। 

বিতরণকালে তিনি বলেন, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় যুবলীগের নেতাকর্মীরা সব সময় সাধারণ মানুষের পাশে থেকে সেবামুলক কাজ করে যাচ্ছে। করোনাকালনী সময়ে দেশের বিভিন্ন জায়গায় ত্রাণ বিতরণসহ যুবলীগের নেতারা সক্রিয় ভূমিকা রেখেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের এবং দেশের মানুষের ভাগ্যেন্নয়নে কাজ করে যাচ্ছে। 

তিনি আরো বলেন, মানব সেবা একটি মহৎ গুন। এ কথাটি মনে প্রানে লালন করে মানুষের সেবা করে যেতে চাই। 

এসময় উপস্থিত ছিলেন কামালপুর ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা মো. হেদাইদুল ইসলাম হেদায়েত, জেলা যুবলীগ নেতা রবিউল ইসলাম রনি, শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদ হাসান, ১১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আখতার উল আলম শাহিন, ৮নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, বগুড়া সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সারিয়াকান্দির ফুলবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, জাগো বগুড়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ওয়াকিল শিপলু, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন বগুড়া শহর শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। 

উপরে