প্রকাশিত : ৯ অক্টোবর, ২০২১ ২১:২৬

ওয়ার্ড পর্যায় থেকে যুবলীগকে শক্তিশালী হতে হবে: ভিপি সুলতান

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
ওয়ার্ড পর্যায় থেকে যুবলীগকে শক্তিশালী হতে হবে: ভিপি সুলতান
বগুড়ার শাজাহানপুর উপজেলা যুবলীগের সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ভিপি এম সুলতান আহমেদ বলেছেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের হাতকে শক্তিশালী করতে হলে ওয়ার্ড পর্যায় থেকে সঠিক নেতৃত্ব আসতে হবে। তৃণমূল পর্যায় থেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক গড়ে উঠলেই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলো শক্তিশালী হয়ে উঠবে। তাই নিজেদের ভিতর কোন্দল ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে সঠিক নেতৃত্ব দিতে হবে।
 
শনিবার সন্ধায় উপজেলার মাদলা মালিপাড়া স্কুল চত্তরে মাদলা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।
 
যুবলীগ নেতা হারুন আর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারী মন্ডল, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবু সাইদ বাবু, উপজেলা যুবলীগের সহ সভাপতি নজরুল ইসলাম।
 
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বাদশা আলমগীর। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান লিটন, দপ্তর সম্পাদক আরীফ আজাদ পলাশ, অর্থ বিষয়ক সম্পাদক বাকী বিল্লাহ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইমাম হোসেন, শিক্ষাপ্রশিক্ষন ও পাঠাগার সম্পাদক আবু সাইদ, তথ্য ও গবেষনা বিয়ক সম্পাদক মিনহাজ উদ্দিন, সদস্য শাহ আলম, আপেল মাহমুদ, খোট্টাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম খান মহব্বত, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, মাঝিড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, মাদলা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান, যুবলীগ নেতা শাকিল মাহমুদ, ইউসুব আলী মধু, উজ্জল, সোহাগ, রাশেদুল, আহাদ প্রমুখ।
 
সম্মেলন শেষে আব্দুল মজিদকে সভাপতি ও গোলাম রব্বানীকে সাধারন সম্পাদক মনোনীত করে ৮নং ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠন করার ঘোষনা দেয়া হয়।
 
 
উপরে