প্রকাশিত : ১০ অক্টোবর, ২০২১ ২১:১৮

শারদ উৎসব অসাম্প্রদায়িক বাংলা ও বাঙালির প্রতিচ্ছবি: রিপু

ষ্টাফ রিপোর্টার
শারদ উৎসব অসাম্প্রদায়িক বাংলা ও বাঙালির প্রতিচ্ছবি: রিপু

বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন, শারদ উৎসব অসাম্প্রদায়িক বাংলা ও বাঙালির প্রতিচ্ছবি। দুর্গোৎসব শুধু সনাতন ধর্মাবলম্বীদের উৎসব নয় সম্প্রীতির বাংলাদেশে ধর্ম, বর্ণ, নির্বিশেষে এটি বাঙালির প্রাণের উৎসব। বঙ্গবন্ধু যে অসাম্প্রদায়িক ও স্বপ্নের সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন তা এমনিভাবেই সারাটি বছর নিজেদের মাঝে সম্প্রীতি ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রাখার মাধ্যমেই বজায় রাখতে হবে।

শিব শঙ্কর স্মৃতি স্মরণে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশিষ্ট ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজের উদ্যোগে রবিবার বিকেলে চেলোপাড়া দূর্জয় ক্লাব প্রাঙ্গণে শতাধিক অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক  সাংবাদিক সঞ্জু রায়ের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু এবং জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিলাসী রানী সরকার। এছাড়াও সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সাধারণ সম্পাদক সুজিত তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও মোবাইল ব্যবসায়ী নেতা শেখর রায়, কোষাধ্যক্ষ জীবন দাস, কার্যনির্বাহী সদস্য শ্যামল দাস, বিশিষ্ট ব্যবসায়ী রাজু আহম্মেদ, ছাত্রনেতা মোহাম্মদ আলী শান্ত, দূর্জয় ক্লাবের পক্ষে প্রান্ত কুমার দাস, পল্টন দাস প্রমুখ। 

উপরে